Type Here to Get Search Results !

Burdwan: অনলাইনে ক্লাস হয়েছে,তাই অনলাইনেই পরীক্ষা নিতে হবে, এই দাবী নিয়ে বিক্ষোভ পড়ুয়াদের



সংবাদাতা,পূর্ব বর্ধমান:- অনলাইনে ক্লাস (Online Class) হয়েছে।তাই অনলাইনেই পরীক্ষা (Online Exam) নিতে হবে।এই অদ্ভুত দাবী নিয়ে বিক্ষোভ পড়ুয়াদের। আজব দাবী নিয়ে বৃহস্পতিবার  বর্ধমানের সাধনপুর এমবিসি কলেজের (Burdwan Sadhanpur MBC College) পঞ্চম সেমিস্টারের  ছাত্রছাত্রীরা (Students) আন্দোলনে নামলেন। কলেজের সামনে তারা বিক্ষোভ দেখান।



তাদের মূল দাবি অনলাইনে তারা ক্লাস করেছেন, কিন্তু এখন কলেজ কর্তৃপক্ষ অফলাইনে পরীক্ষা নেবেন তাই ছাত্র-ছাত্রীদের দাবি সারাবছর অনলাইনে পড়াশোনা করে অফলাইনে পরীক্ষা দেওয়া তাদের পক্ষে সম্ভব নয়। তাই তাদের দাবি অফলাইনে নয়,যাতে অনলাইনে পরীক্ষা নেওয়া হয়।কারণ তারা এখনো পর্যন্ত প্রস্তুতি নিতে পারেননি। 



আগে থেকে কলেজ কর্তৃপক্ষ এই  সিদ্ধান্ত নিলে। তাহলে  তারা প্রস্তুতি নিয়ে রাখতেন।কিন্তু হঠাৎ করে এরকম একটা নোটিশ দেওয়ায় বিক্ষোভে ফেটে পড়ে কলেজের ছাত্র-ছাত্রীরা। তারা জানান তাদের দাবি যতক্ষণ না মানছে ততক্ষণ তারা এই আন্দোলন চালিয়ে যাবেন।



আন্দোলনরত ছাত্র সেখ নাজির হোসেন বলেন, গত দু'বছর ধরে তারা পড়াশোনা ও পরীক্ষা অনলাইনে দিয়ে আসছি।তাদের মাইণ্ড অনলাইনে সেট হয়ে গেছে। এখন অফলাইনে পরীক্ষা দিতে গেলে তাদের সমস্যা হবে।আরেক ছাত্র অনিবার্ণ দত্তের সাফাই তারা অনলাইনে পরীক্ষা দিতে সাচ্ছন্দ্য বোধ করছেন। তাই পরীক্ষা অনলাইনেই নিতেই  হবে। না হলে আন্দোলন আরো জোরালো হবে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad