Type Here to Get Search Results !

উত্তপ্ত বিশ্বভারতী! তিন দফা দাবি নিয়ে বিশ্বভারতীতে ছাত্র ছাত্রীদের বিক্ষোভ এবার চরমে



শুভময় পাত্র,বীরভূম:- উত্তপ্ত বিশ্বভারতী (Visva-Bharati)। তিন দফা দাবি নিয়ে বিশ্বভারতীতে ছাত্র ছাত্রীদের বিক্ষোভ এবার চরমে। বিশ্বভারতীর কেন্দ্রীয় কার্যালয় থেকে শুরু করে উপাচার্য অফিস পর্যন্ত দাপিয়ে বেরালো ছাত্রছাত্রীরা।কিছুদিন আগে থেকেই বিশ্বভারতীর ছাত্র-ছাত্রীরা বিশ্বভারতী বিশ্ববিদ্যালয় খোলার পর থেকেই হোস্টেল খোলা, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার সময়সীমা বৃদ্ধি ও অনলাইনে হওয়া ক্লাসের পরীক্ষা নিতে হবে অনলাইনে এই তিন দফা দাবি নিয়ে তারা বিক্ষোভ দেখাতে শুরু করে। 


আগে থেকেই এই তিন দফা দাবি নিয়ে বিশ্বভারতীর ছাত্র-ছাত্রীদের লাগাতার আন্দোলন চলছে। কিন্তু বিশ্বভারতী কর্তৃপক্ষের উদাসীনতা ও এই বিষয়ে কোনরকম  গুরুত্ব না দেওয়াই আজ সেই আন্দোলন চরমে পৌঁছায়। প্রথমদিকে উপাচার্য দপ্তরের সামনে বলাকা গেটের কাছে ছাত্র-ছাত্রীরা বিক্ষোভ দেখাতে শুরু করে।


তারপর বিক্ষুব্ধ ছাত্র-ছাত্রীরা কেন্দ্রীয় কার্যালয় হয়ে উপাচার্য দপ্তরে যাওয়ার সময় ধস্তাধস্তি শুরু হয় বিশ্বভারতীর নিরাপত্তা কর্মীদের সঙ্গে। উত্তেজিত ও বিক্ষুব্ধ ছাত্রছাত্রীরা কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নিরাপত্তা বেষ্টনী ভেঙে ভিতরে ঢুকে পড়ায় নিরাপত্তা রক্ষীদের সঙ্গে চলে ধস্তাধস্তি।এবিষয়ে বিশ্বভারতী কর্তৃপক্ষের কোন উত্তর মেলেনি এখনো।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad