Type Here to Get Search Results !

Burdwan:বিজেপির পোষ্টার ছেড়াকে কেন্দ্র করে রাজনৈতিক উত্তেজনা ছড়ালো বর্ধমান পৌর এলাকায়



সংবাদাতা,পূর্ববর্ধমান:- একদিকে পশ্চিম বর্ধমানের আসানসোল কর্পোরেশন নির্বাচনে  তৃণমূলের জয়জয়কার, অন্যদিকে বর্ধমান পৌর এলাকায় বিজেপির উপর আক্রমণ চালাচ্ছে তৃণমূল বলে অভিযোগ।বিজেপির পোষ্টার ছেড়াকে কেন্দ্র করে রাজনৈতিক উত্তেজনা ছড়ালো বর্ধমান পৌর এলাকায়। শহরের ১৪ নম্বর ওয়ার্ডে বিভিন্ন জায়গায় বিজেপি প্রার্থীর সমর্থনে লাগানো হয়েছে পোষ্টার। সেই প্রচার পোষ্টার গুলি ছিড়েছে তৃণমূলের নেতা-কর্মীরা বলে অভিযোগ। 



'' এই ভাবে পোষ্টার ছিড়ে, রাতের অন্ধকারে ভয় দেখিয়ে পৌর নির্বাচনে বিজেপিকে রোখা যাবে না '' বলে দাবী বিজেপি নেতৃত্বের।  এই বিষয়ে সোচ্চার হয়েছে ১৪ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী শ্যামল রায়। তিনি অভিযোগ করেন, '' ১৪ নম্বর ওয়ার্ডের বিজেপি কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে ভয় দেখাচ্ছে তৃণমূল নেতা-কর্মীরা। সেই সঙ্গে ১৪ নম্বর ওয়ার্ডে আমার সমর্থনে লাগানো গুটি কয়েক প্রচার পোষ্টারও ছিড় দেওয়া হচ্ছে।এলাকায় নির্বাচনী প্রচারে সব রকমভাবে আটকানো চেষ্টা চালিয়ে যাচ্ছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব  ''  বলে অভিযোগ করেন শ্যামল রায় । 



বিজেপি প্রার্থীর সমর্থনে লাগানো পোষ্টা ছেড়া থেকে বিজেপি কর্মীদের ভয় দেখানো সহ সমস্ত অভিযোগ অস্বীকার করেন ১৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস প্রার্থী রাসবিহারী হালদার। তিনি বলেন, হিংসার রাজনীতি করে না তৃণমূল। বিজেপির নেতা কর্মীরা নিজেরাই রাতের অন্ধকারে প্রচার পোষ্টার ছিড়েছে।



বর্ধমানের ১৪ নম্বর ওয়ার্ডের পাশাপাশি ১৫ নম্বর ওয়ার্ডেও বিজেপির পোস্টার ছেঁড়ার অভিযোগ উঠলো। বিজেপির অভিযোগ শাসক তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা রাতের অন্ধকারে তাদের প্রার্থীর সমর্থনে দেওয়া পোস্টার ছিড়ে দেওয়া হয়।তবে অভিযোগ অস্বীকার করে তৃণমূল।। 



১৫ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী সুদীপ কুমার সাধু বলেন,গোটা বিষয়টি তারা কমিশনে জানাবেন। রাতের প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বর্ধমানে আসছেন।তার মাধ্যমে গোটা বিষয়টি রাজ্য নির্বাচন কমিশনে জানানো হবে বলে জানান বিজেপি প্রার্থী। 



জেলা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র প্রসেনজিৎ দাস বলেন, বিজেপির অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। বর্ধমান শহরে পৌর নির্বাচন নিয়ে বিজেপির কোন প্রচার নেই। তাই আমরা কেন তাদের পোস্টার ছিঁড়তে যাবো।বিজেপি তো সব ওয়ার্ডে তাদের প্রার্থী দিতেন পারে নি।আসলে বিজেপি মিথ্যা অভিযোগ করে ভোটের আগে বাজার গরম করার চেষ্টা করছে।


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad