Type Here to Get Search Results !

'পুষ্পা' দি রাইস,' দক্ষিণী সিনেমার লাল চন্দন চোরাকারবারির আদলে বীরভূমে বেআইনিভাবে কয়লা পাচার করতে গিয়ে পুলিশের হাতে গ্রেফতার এক

শুভময় পাত্র,বীরভূম:- 'পুষ্পা' দি রাইস,' দক্ষিণী সিনেমার লাল চন্দন চোরাকারবারির আদলে বীরভূমে কয়লা চোরাচালানকারী কে আটক করল বীরভূমের সদাইপুর থানার পুলিশ।বর্তমানে দক্ষিণের অভিনেতা আলু অর্জুন অভিনীত সুপারহিট সিনেমা "পুষ্পা দা রাইস" এ যে কায়দায় লাল চন্দন চোরাকারবারীর পদ্ধতি দেখানো হয়েছে, ঠিক সেই রকম ভাবেই বীরভূমে বেআইনিভাবে কয়লা পাচার করতে গিয়ে শেখ হাসিনাত আলি নামে এক ট্রাক্টর চালককে গ্রেপ্তার করে বীরভূমের সদাইপুর থানার পুলিশ। 


গোপন সূত্রে খবর পেয়ে বীরভূমের সদাইপুর থানার ওসি মিকাইল মিয়া গতকাল রাতে অভিযান চালিয়ে একটি ইটবোঝাই ট্রাক্টর আটক করে। প্রাথমিকভাবে এটি একটি ইট বোঝাই গাড়ি মনে হলেও তার ভিতরে আনুমানিক ৪ টন কয়লা পাচার হচ্ছিল বলে জানা যায়। যার বর্তমান বাজার মূল্য আনুমানিক ৫০ হাজার টাকার মতো। 


এই ঘটনায় ট্রাক্টর সহ চালক শেখ হাসিনত আলিকে গ্রেপ্তার করে। আসানসোল লাগোয়া বীরভূমের বিভিন্ন জায়গা থেকে প্রায় প্রতিদিনই পুলিশের চোখে ধুলো দিয়ে রমরমিয়ে চলে অবৈধ কয়লার চোরাকারবার। আচমকা পুলিশের এই ধরনের অভিযানে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছে কয়লা চোরাচালানকারীদের। পুলিশ সূত্রে জানা যায় উপরে ইট সাজানো এই কয়লা বোঝাই ট্রাক্টরটি দুবরাজপুর থানার বোধগ্রাম থেকে সিউড়ির উদ্দেশ্যে যাচ্ছিল। ঘটনার তদন্ত শুরু করেছে সদাইপুর থানার পুলিশ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad