Type Here to Get Search Results !

চলন্ত ট্রেন থেকে নেমে পানাপুকুরে ঝাঁপ মানসিক ভারসাম্যহীন যুবকের



শুভময় পাত্র,বীরভূম:- চলন্ত ট্রেন থেকে নেমে পানাপুকুরে ঝাঁপ মানসিক ভারসাম্যহীন যুবকের। ঘটনাটি ঘটেছে বোলপুর শান্তিনিকেতন স্টেশনের এক নম্বর প্লাটফর্মের বোলপুর কোট সংলগ্ন এলাকায়। জানা গেছে মানসিক ভারসাম্যহীন সাহিদ আলম নামে কেরালার এক যুবক তার দাদার সঙ্গে চিকিৎসা করানোর উদ্দেশ্যে বহরমপুর যাচ্ছিল। 



কেরালার বাসিন্দা এই দুই যুবকের প্রথমদিকে ট্রেনে চাপা নিয়ে বিভ্রান্তি ঘটে। একই ট্রেনে তারা দুজন দুদিকে ওঠে। তারপর হাওড়া তে এসে বহরমপুর এর উদ্দেশ্যে ট্রেনে চাপে। ট্রেনে আসার সময় বোলপুর ঢোকার আগেই চলন্ত ট্রেন থেকে নেমে যায় সাহিদ আলম নামে এই যুবক। ট্রেন থেকে নেমে সোজা ঝাঁপ দেয় এক নম্বর প্ল্যাটফর্ম সংলগ্ন একটি পানা পুকুরে। 



তৎক্ষণাৎ খবর দেওয়া হয় আরপিএফ জিআরপিকে, পাশাপাশি খবর দেওয়া হয় বোলপুর অগ্নিনির্বাপক কেন্দ্রে। আরপিএফ ও জিআরপির যৌথ উদ্যোগে তার দাদার সহায়তাই পুকুর থেকে তুলে নিয়ে আসা হয় শাহিদকে। 



প্রাথমিক চিকিৎসার জন্য তাকে বোলপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়। তার দাদার কাছে পাওয়া খবর অনুযায়ী মানসিক ভারসাম্যহীন ওই যুবককে কেরালা থেকে বহরমপুর এর উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল, আর যাওয়ার পথেই এই দুর্ঘটনা বলে জানিয়েছেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad