Type Here to Get Search Results !

Anubrata Mandal: পৌর নির্বাচনের আগে মহাযজ্ঞ অনুব্রত মণ্ডলের



শুভময় পাত্র,বীরভূম:- পৌর নির্বাচনের আগে মহাযজ্ঞ অনুব্রত মণ্ডলের। সামনেই পৌর নির্বাচন বীরভূম জেলার পাঁচটি পৌরসভা। সিউড়ি, রামপুরহাট, দুবরাজপুর, সাঁইথিয়া ও বোলপুর, জেলার এই পাঁচটি শহর এর পাঁচটি পৌরসভাতে পৌর নির্বাচনকে ঘিরে রীতিমতো ঢাকে কাঠি পড়ে গেছে জেলা রাজনীতিতে। 



আর এরইমধ্যে বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি তথা জেলার তৃণমূলের খুঁটি অনুব্রত মণ্ডলের নামে ইতিমধ্যেই সিবিআই দপ্তর থেকে নোটিশ পাঠানো হয়েছে । কিন্তু হাইকোর্টের নির্দেশ অনুযায়ী অনুব্রত মণ্ডল এই মুহূর্তে  সিবিআইয়ের সম্মুখীন হচ্ছেন না। তিনি অবশ্য সাংবাদিকদের প্রশ্নের উত্তরে সোজাসাপ্টা জানিয়ে দিয়েছেন আইন যা বলবে তিনি তাই করবেন। 



তিনি আইনের ঊর্ধ্বে নন,  সিবিআই এর সঙ্গে সহযোগিতা করতে তিনি রাজি আছেন। ১ দিন আগে তার শারীরিক অসুস্থতা কাটিয়ে এসএসকেএমের ডাক্তারদের পরামর্শ নিয়েই তিনি ফিরে এসেছেন তার জেলাতে। এদিন জেলায় ফিরেই তিনি মহাযজ্ঞের আয়োজন করেছেন তারাপীঠের মা তারার কাছে। 



যেকোনো নির্বাচনের আগেই তিনি এক মহাযজ্ঞ করে থাকেন প্রতিবারই। এবারেও তার কোনো বিকল্প হয়নি। সামনেই পৌরসভা নির্বাচন পাশাপাশি সিবিআই এর নোটিশ। বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডল রামপুরহাটের তারাপীঠে মা তারার কাছে মহাযজ্ঞের আয়োজনে সশরীরে উপস্থিত থেকে পূজা দেন। 



মন্দিরে মা তারার কাছে পুজো দেওয়ার পাশাপাশি মহাযজ্ঞ তে ঘি ঢেলে আসন্ন পৌরসভা নির্বাচনের ফলাফল বিষয়ে তার গতানুগতিক ভঙ্গিমায় মায়ের কাছে প্রার্থনা করলেন। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি জানিয়ে দিলেন তিনি আইনের ঊর্ধ্বে নন,  সিবিআই এর সঙ্গে সহযোগিতা করতে তিনি রাজি আছেন।আদালত যদি মনে করেন তাকে সিবিআই এর সঙ্গে কথা বলা উচিত তাহলে তিনি অবশ্যই কথা বলবেন কিন্তু এখনো আদালত এরকম কোন রায় দেয়নি তাই প্রয়োজন হলে তিনি অবশ্যই সিবিআই এর সঙ্গে বসতে রাজি আছেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad