Type Here to Get Search Results !

জঙ্গল থেকে যুবকের মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ালো অন্ডালে



সোমনাথ মুখার্জী,অন্ডাল:- অন্ডাল থানা এলাকার মাধবপুর 11 নম্বর এলাকায় একটি বন্ধ ওসিপির জমে থাকা জল থেকে বুধবার মোটরসাইকেল উদ্ধার হয়,পরে সেই বাইক টি সনাক্ত করে মৃতের বাবা মহাবীর যাদব । তিনি সন্দেহ প্রকাশ করেন যে তার ছেলেকে খুন করা হয়েছে।এই অভিযোগের ভিত্তিতে  তল্লাশি চালিয়ে বন্ধ ওসিপির জলাশয়ের থেকে একটু দূরে একটা জঙ্গলে উদ্ধার হয় রবিন যাদবের মৃতদেহ । যুবকের মৃত্যুতে  শোকের ছায়া এলাকায়।  



মৃত যুবকের নাম রবিন যাদব (24), তিনি রিয়েল কাজোরা কোলিয়ারির অন্তর্গত নিচু সেন্টার এলাকার বাসিন্দা।  ঘটনার পর যুবকের বাড়ির লোকজনের মধ্যে শোকের পরিবেশ তৈরি হয়েছে।  স্থানীয়দের অনুমান খুন  করা হয়েছে যুবককে।



যে জঙ্গল থেকে যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়, তার পাশেই এক সময়  ইসিএলের ওসিপি ছিল, যা বর্তমানে বন্ধ রয়েছে, যা বৃষ্টির জল জমে জলাশয়ে পরিণত হয়েছে। এলাকার মানুষ এই জলাশয় টিতে স্নান করেন।যথারীতি বুধবার সকালে  স্থানীয় কয়েকজন জলাশয়ে স্নান করতে গেলে জলের নিচে মোটরসাইকেল দেখতে পেয়ে তারা পুলিশকে খবর দেয়।  



পুলিশ এসে দড়ির সাহায্যে মোটরসাইকেলটি জল থেকে টেনে তুলে  থানায় নিয়ে যায়।মোটরসাইকেলের নম্বরের সাহায্যে মালিককে খুঁজে বের করা হয়।  জিজ্ঞাসাবাদে যুবকের বাবা জানান, তার ছেলে মঙ্গলবার রাত থেকে নিখোঁজ রয়েছে, এবং তার ছেলেকে খুন করা হয়েছে বলে আশঙ্কা প্রকাশ করেন তিনি । এরপর পুলিশ দিনভর তল্লাশি চালিয়ে ওই জলাশয়ের একটু দূরে একটা জঙ্গলে খোঁজ চালিয়ে, শেষ পর্যন্ত সন্ধ্যা নাগাদ জঙ্গল থেকে যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়।  মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালে পাঠায় পুলিশ।



স্থানীয় বাসিন্দা মহম্মদ আজিজ জানান, মৃতের বাবা মহাবীর যাদব পেশায় গরু পালন করে দুধ বিক্রি করে সংসার চালান।  একই সাথে তিনি জানান মৃত যুবক বেকার ছিল সারাদিন বন্ধুদের সাথে ঘুরাঘুরি করতো । তার একটি পুরাতন মডেলের পালসার বাইক ছিল।  মঙ্গলবার সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে বাইকে বেরোনোর পর থেকে সে নিখোঁজ ছিল বলে অভিযোগ।  



সন্দেহের ভিত্তিতে পুলিশ মৃতের তিন বন্ধুকে তাদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে। তবে এই ঘটনার পিছনে তার বন্ধুরাই রয়েছে না এই ঘটনার সঙ্গে অন্য কিছু জড়িয়ে আছে মৃতের বন্ধুদের জিজ্ঞাসাবাদ করে ঘটনার রহস্য উদঘাটনের চেষ্টা করছে পুলিশ।



এসিপি (অন্ডাল) তাহেদ আনোয়ার জানান, ঘটনার তদন্ত চলছে।সন্দেহের ভিত্তিতে ধৃতদের  জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।  ঘটনার সত্যতা শিগগিরই জানা যাবে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad