Type Here to Get Search Results !

বীরভূমে এসে অনুব্রত মণ্ডলের প্রশংসা অভিনেতা তথা বিধায়ক সোহম চক্রবর্তীর মুখে



শুভময় পাত্র,বীরভূম:-বীরভূমে এসে অনুব্রত মণ্ডলের প্রশংসা অভিনেতা তথা বিধায়ক সোহম চক্রবর্তীর মুখে। বুধবার দলের ডাকে বীরভূমের লাভপুরে ফুল্লোরা সতীপীঠের মহা মেলার উদ্বোধনী অনুষ্ঠানে এসে এমনটাই মন্তব্য করলেন সোহম চক্রবর্তী।'' রাজনীতিতে অনুব্রত মণ্ডল তার অনুপ্রেরণা। পশ্চিমবঙ্গের রাজনীতিতে অন্যতম ব্যক্তিত্ব অনুব্রত মণ্ডল, তাকে দেখে রাজনীতি শেখা উচিত। কিভাবে মানুষের পাশে থাকতে হয়, উন্নয়ন করতে হয় তা অনুব্রত মণ্ডল খুব ভালোভাবেই জানেন। '' এদিন এমনটাই মন্তব্য করলেন তৃণমূল বিধায়ক তথা জনপ্রিয় অভিনেতা সোহম চক্রবর্তী।


'' কেন্দ্রীয় শাসক দল বিজেপির অস্ত্র ইডি আর সিবিআই। সাধারণ মানুষের সমর্থন নেই বিজেপির। তাই সিবিআই আর ইডির অস্ত্র নিক্ষেপ করছে তৃণমূলের বিধায়ক ও সাংসদের। আমরা ভয় পাই না। '' তৃণমূল সাংসদ তথা অভিনেতা দেবকে সিবিআই তলব প্রসঙ্গে বীরভূমের লাভপুরে একটি অনুষ্ঠানে এসে এহেন মন্তব্য করলেন  সোহম। 



পাশাপাশি এই অনুষ্ঠানে এসে সদ্য প্রয়াত গীতশ্রী সংগীতশিল্পী সন্ধ্যা মুখোপাধ্যায় ও বাপি লাহিড়ীর সম্পর্কেও তার শোক বার্তা তুলে দিলেন সকলের সামনে। তিনি জানান অত্যন্ত প্রিয় মানুষ ছিলেন এই দুজন। অনেক ছবিতে তাদের গাওয়া গানে কাজ করতে পেরেছি। তাদের এই চলে যাওয়া অপূরণীয় ক্ষতি বলে জানালেন অভিনেতা সোহম চক্রবর্তী।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad