Type Here to Get Search Results !

Panagarh:বেলা বাড়তেই পানাগড় বাজারে বন্ধের সমর্থনে মিছিল,আটক প্রায় ১০জন বিজেপি কর্মী সমর্থক



তনুশ্রী চৌধুরী,পানাগড়:-রবিবার রাজ্যের ১০৮টি পৌরসভার ভোট হয়। রাজ্যজুড়ে পৌরসভার নির্বাচনে ভোট লুটের অভিযোগ তুলে সোমবার ১২ ঘন্টার বন্ধের ডাক দেয় বিজেপি।রাজ্যের বিভিন্ন প্রান্তে বন্ধের  সমর্থনে বিজেপি কর্মীরা রাস্তায় নামে।


সোমবার সকাল থেকে বন্ধের কোনো প্রভাব পড়েনি পানাগর বাজারে। অন্যান্য দিনের মতোই একই ছবি ধরা পরে পানাগর বাজারে।একদিকে যেমন সরকারি বেসরকারি বাস চলছে তেমন খোলা রয়েছে সমস্ত হাট বাজার।সকাল থেকেই পানাগর বাজার এর গুরুত্বপূর্ণ মোড়গুলোতে মোতায়েন রয়েছে বিশাল পুলিশবাহিনী। এলকায় শান্তি শৃঙ্খলা বজায় রাখতে পানাগড়ের স্টেশন রোডে কাঁকসা থানার আইসির নেতৃত্বে কাঁকসা থানার বিশাল পুলিশ বাহিনী টহল দেয়।


তবে বেলা বাড়তেই পানাগড় বাজারে বন্ধের সমর্থনে পানাগড় বাজারে একটি মিছিল করে এসে পানাগড় বাজারের চৌমাথা মোড়ে রাস্তা অবরোধ করে বিজেপি কর্মী সমর্থকরা।এদিন মিছিল ও পথ অবরোধে সামিল হন বর্ধমান সদরের বিজেপির জেলা সহসভাপতি রমন শর্মা।


যদিও আগে থেকেই পানাগড়ের চৌমাথা মোড়ে মোতায়েন ছিলো কাঁকসা থানার বিশাল পুলিশ বাহিনী।পথ অবরোধের জেরে যানজটের সৃষ্টি হয়।কাঁকসা থানার পুলিশ বিক্ষোভকারীরা হটিয়ে যান চলাচল স্বাভাবিক করে।এদিন জোর করে রাস্তা অবরোধের জন্য প্রায় ১০জন বিজেপি কর্মী সমর্থককে আটক করে পুলিশ।


অন্যদিকে,কাঁকসা ব্লকের তৃণমূল নেতা পল্লব ব্যানার্জি বলেন বিরোধীরা অনেক অভিযোগ করবে।তা বলে বন্ধ করে সমস্যার সমাধান হয় না। কড়া নজরদারি করছে কাঁকসা থানার পুলিশ।  প্রয়োজন পড়লে তৃণমূল কর্মীরাও রাস্তায় নামবে বন্ধের বিরোধিতায়।

উখরা
পাশাপাশি এই বন্ধে তেমন সাড়া মিলল না খনি অঞ্চল উখরায়। বেশিরভাগ দোকান পাট,বাজার খোলা। যানবাহন চলাচল স্বাভাবিক। ।আন্ডালের উখরায় উখরা মাধাইগঞ্জ রোড অবরোধ করে বিজেপি। 10 মিনিটের মধ্যেই উখরা ফাঁড়ির পুলিশ গিয়ে অবরোধ হটিয়ে দেয় ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad