Type Here to Get Search Results !

প্রাইমারি টেট পাশ করা চাকরি প্রার্থীদের অবিলম্বে নিয়োগ করতে হবে এই দাবিতে বিক্ষোভে সামিল হলেন ২০১৪ সালে প্রাইমারি টেট পাশ করা চাকরি প্রার্থীরা



সংবাদাতা,পূর্ব বর্ধমান:-''মুখ্যমন্ত্রীর একবারের ঘোষণাতে লক্ষ্মী ভাণ্ডার, কন্যাশ্রী, দুয়ারে সরকার হয়। কিন্তু তাঁর তিন বারের ঘোষণাতেও টেট পাশ করা চাকরি প্রার্থীরা চাকরি পায়না। মুখ্যমন্ত্রীর প্রতিশ্রুতি মত টেট প্রার্থীদের অবিলম্বে নিয়োগ করতে হবে'' এই দাবিতে বিক্ষোভে সামিল হলেন ২০১৪ সালে প্রাইমারি টেট পাশ করা চাকরি প্রার্থীরা। 



তাদের অভিযোগ, মুখ্যমন্ত্রী একাধিক বার তাদের নিয়োগের প্রতিশ্রুতি দিয়েছেন কিন্তু তার পরেও তাদের নিয়োগ করা হয়নি। তাদের দাবি,  ২০১৪ সালে কুড়ি হাজার টেট পরীক্ষার্ত্রী পাশ করেছিলেন। কিন্তু মুখ্যমন্ত্রীর ঘোষণার পর বারো হাজার টেট উত্তীর্ণ চাকরি প্রার্থী চাকরি পেয়েছেন,  বাকি আট হাজার এখনো বেকার। 



এই আট হাজার চাকরি প্রার্থীকে অবিলম্বে নিয়োগ করতে হবে। এই দাবিতে শুক্রবার বর্ধমানের কার্জনগেট চত্ত্বরে বিক্ষোভ দেখালেন এই চাকরি প্রার্থীরা। লক্ষ্মী ভাণ্ডারের জীবন্ত শব নিয়ে তারা বিক্ষোভে সামিল হন। অবিলম্বে নিয়োগ না করা হলে তারা গণ আত্নহত্যার পথ বেছে নেবেন বলে জানান । বিক্ষোভ শেষে জেলাশাষকের দপ্তরে ডেপুটেশন দেয় আন্দোলনরত চাকরিপ্রার্থীরা।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad