Type Here to Get Search Results !

Panagarh: ৫ বছরের শিশু কন্যা সায়ন্তিকার জন্মদিনে রক্তদান শিবিরের আয়োজন পরিবারের



তনুশ্রী চৌধুরী,পানাগড়:- ৫বছরের শিশু কন্যা সায়ন্তিকার জন্মদিনে রক্তদান  শিবিরের আয়োজন করলেন সায়ন্তিকার দাদু মাধব চন্দ্র হাওলাদার।মাধববাবু জানিয়েছেন তার নাতনির ৫বছর জন্মদিবস উপলক্ষ্যে মহা ধুমধামে নানান অনুষ্ঠানের আয়োজন করার কথা ভেবেছিলেন। কিন্তু করোনার জন্য তিনি সমস্ত অনুষ্ঠান বাতিল করেন।



এর পরেই তাকে পানাগড় ব্লাড ডোনার্স ফোরামের সদস্যরা নাতনির জন্মদিন উপলক্ষ্যে বাড়িতেই স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করার কথা বলেন। মাধববাবু এই বিষয়ে তার পরিবারের সাথে কথা বলে পরিবারের সদস্যদের নিয়ে শুক্রবার বাড়ির উঠানে দুর্গাপুর মহকুমা  ভলেন্টারি ব্লাড ডোনার্স ফোরামের সহযোগিতায় রক্তদান শিবিরের আয়োজন করেন। 



মাধব বাবুর মহৎ উদ্যোগ দেখে এলাকার মানুষও এগিয়ে আসেন। এদিন মাধব বাবুর বাড়িতে এলকার পুরুষ ও মহিলা মিলে ৩০জন রক্তদাতা রক্তদান করেন। কেক কেটে ৫বছরের সায়ন্তিকার জন্মদিবস পালনের পাশাপাশি এদিন এলকার মানুষ উৎসাহের সাথে স্বেচ্ছায় রক্তদান শিবিরে যোগদান করেন।

সায়ন্তিকার মা টুম্পা হাওলাদার বলেন মেয়ের জন্মদিন উপলক্ষ্যে অনেক কিছুই পরিকল্পনা করা ছিলো।তবে তার শ্বশুর তাকে যখন বাড়িতে রক্তদান শিবিরের কথা বলেন তখন তিনিও রাজি হন। তবে তিনি জানিয়েছেন তার মেয়ের আগামী জন্মদিবস হোক বা বাড়ির অন্যান্য অনুষ্ঠান হোক রক্তদান শিবির করার পাশাপাশি অন্যান্য কোনো সমাজসেবা মূলক কাজ থাকলে আগামী দিনে সেই বিষয়ে চিন্তাভাবনা করবেন তিনি।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad