Type Here to Get Search Results !

আসানসোলে মানুষকে সচেতন করতে অভিযান পুলিশ প্রশাসনের



নীলেশ দাস ,আসানসোল:-মাস্ক ছাড়াই রাস্তায় ঘোরাফেরা করছে,আর সেই সব মানুষকে সচেতন করতে অভিযান চালানো হচ্ছে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে।করোনা সংক্রমণ যেভাবে লাফিয়ে লাফিয়ে বেড়ে চলেছে, এর ফলে রাজ্য সরকারের পক্ষ থেকে আংশিক লকডাউন ঘোষণা করা হয়েছে রাজ্যজুড়ে, শুরু হয়েছে নাইট কারফিউ পাশাপাশি সাধারণ মানুষকে মাস্ক ব্যবহার করা নির্দেশ দেওয়া হয়েছে এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে বলা হয়েছে। 



তাও অনেক ক্ষেত্রে দেখা যাচ্ছে সাধারণ মানুষ জনের মধ্যে অসচেতনতা ছবি, মাস্ক ছাড়াই রাস্তায় ঘোরাফেরা করছে,আর সেই সব মানুষকে সচেতন করতে অভিযান চালানো হচ্ছে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে। বৃহস্পতিবার আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট ডি সি ওয়স্ট অভিষেক মোদীর নেতৃত্বে কুলটি থানা অন্তর্গত বরাকর ফাঁড়ির পক্ষ থেকে বরাকর বাজার এলাকায় মাক্স অভিযান চালানো হয়। 



মাক্স ছাড়া যে সকল মানুষ ঘোরাফেরা করছে যাতায়াত করছে তাদেরকে মাক্স তুলে দেওয়া হয় পুলিশ প্রশাসনের পক্ষ থেকে এবং তাদেরকে সতর্ক করা হয় আগামীদিনে মাস্ক ছাড়া ঘোরাফেরা করে তাহলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান ডিসি ওয়েস্ট অভিষেক মোদি। আগামী দিনে এইরকম অভিযান আরো চালানো হবে জানান ডিসি ওয়েস্ট।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad