Type Here to Get Search Results !

Kanksa:কাঁকসার তিনটি এলাকা থেকে চুরির ঘটনায় তিনজনকে গ্রেফতার করল কাঁকসা থানার পুলিশ



তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- বৃহস্পতিবার রাত্রে কাঁকসার (Kanksa News)তিনটি এলাকা থেকে চুরির ঘটনায় তিনজনকে গ্রেফতার করল কাঁকসা থানার পুলিশ। এদিন ট্রান্সফরমারের (Electric Transformers)তেল চুরি করে পালানোর সময় কাঁকসা থানার পুলিশের হাতে গ্রেফতার হয় কৃষমত মাল নামের এক ব্যক্তি, তার বাড়ি পূর্ব বর্ধমান (Purba Bardhaman) জেলার আউশগ্রামে। 



কাঁকসা থানার পুলিশ সূত্রে জানা গেছে ধৃত ব্যক্তি কাঁকসার পিয়ারিগঞ্জ এলাকায় বিভিন্ন ট্রান্সফর্মার থেকে তেল চুরি করে পালানোর চেষ্টা করছিলো। কাঁকসা থানার টহলরত পুলিশ ভ্যান তাকে দেখতে পেয়ে জিজ্ঞাসাবাদ করতে তার কথায় অসঙ্গতি মেলায় তাকে আটক করে। উদ্ধার হয় ৪০ লিটার ট্রান্সফরমারে ব্যবহৃত তেল (Transformers Oil)। ধৃত ব্যক্তি কে শুক্রবার দুর্গাপুর মহকুমা আদালতে পেশ করে কাঁকসা থানার পুলিশ। 



পাশাপাশি  কাঁকসার বাঁশকোপা এলাকায় বিভিন্ন সংস্থার তেল এবং গ্যাসের পাইপ লাইনের (Gas Pipe Line) দিকনির্দেশ এর জন্য লাগানো লোহার রড সমেত ইন্ডিকেটর কেটে পালানোর সময় কাঁকসা থানার পুলিশের হাতে ধরা পড়ে আউসগ্রামের বাসিন্দা সমির মাল নামের বাসিন্দা। 



এছাড়াও পানাগড় ইন্ডাস্ট্রিয়াল পার্ক (Panagarh Industrial Park) সংলগ্ন এলাকার বিভিন্ন কারখানার লোহার কাটিং রোড চুরি করে পালানোর সময় ধরা পড়ে আউসগ্রাম (Aushgram) এর বাসিন্দা হোসেন মাল নামের ব্যক্তি।ধৃত ৩ জনকে কাঁকসা থানার পুলিশ শুক্রবার দুর্গাপুর মহকুমা আদালতে পেশ করে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad