Type Here to Get Search Results !

চলন্ত ট্রাকে ভয়াবহ আগুন লাগা কে কেন্দ্র করে উত্তেজনা ছড়ালো এলাকায়



নীলেশ দাস, আসানসোল:-চলন্ত ডাম্পারে ভয়াবহ আগুন লাগা কে কেন্দ্র করে উত্তেজনা ছড়ালো। পশ্চিম বর্ধমানের সালানপুর (Salanpur) থানার চিত্তরঞ্জন (Chittaranjan) থেকে  আসানসোল (Asansol) গামী প্রধান রাস্তার আল্লাডি মোড় সংলগ্ন ফেমাস নার্সারির কাছে একটি চলন্ত ডাম্পারে ভয়াবহ আগুন লাগে । শনিবার ঠিক বিকেল চারটে নাগাদ  ঘটনাটি ঘটে চিত্তরঞ্জন থেকে  আসানসোল গামী রাস্তার মূল সড়কের ওপর। প্রত্যক্ষদর্শীরা জানান  যে দেন্দুয়া মোড়ের দিক থেকে রূপনারায়নপুর (Rupnarayanpur) দিকে যাওয়ার সময় একটি চলন্ত ট্রাকে আগুন (Fire on moving truck) লেগে যায়। আর আগুন লাগাকে কেন্দ্র করে ওই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। 


প্রথমে স্থানীয় বাসিন্দারা ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করে। তারপর খবর দেওয়া হয় দমকল বিভাগ কে। আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় দমকলের একটি ইঞ্জিন। ডাম্পারে ভয়াবহ আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে পাশাপাশি পৌঁছায় রূপনারায়নপুর থানার পুলিশ।প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে দমকল কর্মীরা।তবে ডাম্পারটি বেশিরভাগ অংশ পুড়ে গেছে বলে জানা যায়।


আরো পড়ুন:- কিশোরীকে গণধর্ষণের ঘটনায় আরোও এক অভিযুক্তকে গ্রেফতার করল ভাতার থানার পুলিশ

পুলিশ জখম ডাম্পার চালককে উদ্ধার করে পিঠাকেয়ারী হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়। কিভাবে ওই চলন্ত ডাম্পারে ভয়াবহ আগুন লাগার ঘটনাটি ঘটেছে তা খতিয়ে দেখার জন্য দমকল বিভাগ ও সালানপুর থানার পুলিশ তদন্তের কাজ শুরু করেছে। তবে ডাম্পার চালক যথাসময়ে উদ্ধার না করা হলে ভয়াবহ ঘটনার বিভৎসতা আরও মারাত্মক হতে পারত বলে জানা গেছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad