Type Here to Get Search Results !

মাস্ক না পরার অপরাধে ৩০ জন পর্যটক কে আটক করলো শান্তিনিকেতন থানার পুলিশ



শুভময় পাত্র, বীরভূম:- মাক্স না পরার অপরাধে ৩০ জন পর্যটক কে আটক করলো শান্তিনিকেতন থানার পুলিশ। নতুন করে শুরু হয়েছে আবার করোনার প্রভাব। সারা রাজ্যের পাশাপাশি বাদ পড়েনি বীরভুমের বোলপুর শান্তিনিকেতন। বীরভূমের যে কয়টি পর্যটন কেন্দ্র আছে তার মধ্যে অন্যতম বোলপুর শান্তিনিকেতন। 


কবিগুরু রবীন্দ্রনাথের পাশাপাশি প্রকৃতির টানে সোনাঝুরি ও কোপাই নদী দেখতে বহু মানুষ ভিড় করে এই শান্তিনিকেতনে। শীত পড়তে না পড়তেই পর্যটকদের ভিড় রীতিমতো শুরু হয়ে গেছে শান্তিনিকেতনে। হোটেল গুলিও পর্যটকদের জন্য খুলে দেওয়া হয়েছে। 


কিন্তু হঠাৎ করে আবার করোনার প্রকোপ বাড়তে থাকায় প্রশাসন তৎপর হয়ে উঠেছে। বোলপুর ও শান্তিনিকেতন থানা ইতিমধ্যেই মাক্স না পড়া ব্যক্তিদের সচেতনতার পাশাপাশি আটক করতে শুরু করেছে সকলকে সজাগ করার লক্ষ্যে। 


তেমনই এক ঘটনা আজ ধরা পরল শান্তিনিকেতনের সোনাঝুরি শনিবারের হাটে। শনিবারের এই দিনটিতে বহু পর্যটক ভিড় করে প্রকৃতি ঘেরা সোনাঝুরি তে। আদিবাসী নৃত্য, হস্তশিল্পের পসরা সাজিয়ে স্থানীয়রা বসে থাকে বেচাকেনার উদ্দেশ্যে। 

আরো পড়ুন:- সড়ক দুর্ঘটনায় মৃত্যু হল এক স্বাস্থ্যকর্মীর

আর তাকে কেন্দ্র করেই শুরু হয়েছে এক ছোট্ট গ্রামীণ মেলা, যা প্রতি শনিবারই সোনাঝুরির জঙ্গলের মধ্যে বসে। আজ শান্তিনিকেতন থানার উদ্যোগে করোনার সচেতনতার পাশাপাশি সাধারণ মানুষকে সজাগ করতে প্রায় ৩০ জনকে আটক করা হয় মাক্স না পরার অপরাধে। প্রাথমিকভাবে তাদেরকে শান্তিনিকেতন থানায় নিয়ে যাওয়া হয়।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad