Type Here to Get Search Results !

পাণ্ডবেশ্বর বিডিও অফিসের নবীকরণের পর উদ্বোধন করলেন বিধায়ক


সোমনাথ মুখার্জি পাণ্ডবেশ্বর  :- বুধবার পান্ডবেশ্বর বিডিও অফিসে নবীকরণের পর তার উদ্বোধন হলো। উদ্বোধন করলেন পাণ্ডবেশ্বর  বিধানসভার বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী । 


এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিক অভিষেক মিস্রা, ছিলেন সমিতির সভাপতি মদন বাউরি,কিরীটী মুখার্জি প্রমুখ। এ ছাড়াও এই অনুষ্ঠানে বিশেষ ভাবে উপস্থিত ছিলেন বিধায়ক  নরেন্দ্রনাথ চক্রবর্তী । 


বিধায়কের হাত দিয়ে ফিতে কেটে নবীকরণ হওয়ার পর সুসজ্জিত বিডিও অফিসে  প্রবেশ করেন সকলে। এই অনুষ্ঠানে এসে বিধায়ক জানান ,'সাজছে  পাণ্ডবেশ্বর,' পাণ্ডবেশ্বরের মানুষকে যানজটমুক্ত করতে তৈরি হচ্ছে রেল ওভারব্রিজ,পাণ্ডবেশ্বরে হচ্ছে অটো হাব। 


বিধায়ক জানান ,সাধারণ মানুষকে সরকারি পরিষেবা দেওয়ার জন্য সুস্থ ও  উপযুক্ত  জায়গা প্রয়োজন । তাই মানুষকে সরকারি পরিষেবা দেওয়ার জন্য বিডিও অফিসকে সুন্দর সুসজ্জিত করার প্রয়োজন ছিল। আজ সেই কাজ শেষ হয়েছে সুসজ্জিত হয়েছে বিডিও অফিস ।

আরো পড়ুন:- দুর্গাপুরের পিয়ালা কালী মন্দিরের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল একটি চার চাকা গাড়ি

সরকারি কাজের জন্য সারাদিন থাকতে হয় সরকারি অফিসারদের অফিসে ,তাই অফিস যদি সুসজ্জিত সুন্দর হয় তা হলেই সুন্দর ভাবে মানুষকে পরিষেবা দেওয়া সম্ভব ।সেই কারণেই এই উদ্যোগ। বিধায়ক পঞ্চায়েত সমিতি তথা স্থানীয় তৃণমূল নেতৃত্ব এবং  ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিক কে এ বিষয়ে  ধন্যবাদ জানান।


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad