Type Here to Get Search Results !

শনিবার রাতে তাস খেলাকে কেন্দ্র করে যুবকের মৃত্যুর ঘটনায় অভিযুক্তের বাড়ি ভাঙচুরের অভিযোগ


সোমনাথ মুখার্জি লাউদোহা  :- গতকাল অর্থাৎ শনিবার  পান্ডবেশ্বর বিধানসভার লাউদোহায় রসিক ডাঙ্গা এলাকায় তাস খেলাকে কেন্দ্র করে মৃত্যু হয় পালন বাউরি নামে এক যুবকের । স্থানীয় সূত্রে জানা যায় তাস খেলার সময় এলাকারই বেশ কয়েকজন পালন বাউড়ির সঙ্গে বচসায় জড়িয়ে পড়ে  ।এর পরই চার পাঁচজন পালন বাড়ির ওপরে চড়াও হয়ে ব্যাপক মারধর শুরু করে পালনকে ।

ঘটনায় গুরুতর আহত হয় পালন, তাঁকে তড়িঘড়ি লাউদোহা হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা তাকে মৃত বলে ঘোষণা করেন।পালনের মৃত্যুর জন্য এলাকারই মাধাই বাউড়ি ও তার কয়েকজন সাগরেদের বিরুদ্ধে অভিযোগ ওঠে।ফরিদপুর থানার পুলিশ মাধাই বাউরিকে গ্রেপ্তার করার পরই,পালনের পরিবারের লোকজন ও এলাকার বেশ কিছু মানুষ উত্তেজিত হয়ে  শনিবার  রাতেই অভিযুক্ত  মাধাই  বাউরির বাড়িতে ভাঙচুর চালায় বলে অভিযোগ। 

যদিও এই ঘটনায় মাধাই বাউরির স্ত্রী জবা বাউরী জানান,পালনের মৃত্যুর পেছনে তার স্বামীর কোনো হাত নেই । পালন প্রচণ্ড মদ খেত এবং শারীরিক অসুস্থ ছিল । আর সেই কারণেই তাঁর মৃত্যু হয়েছে এর পিছনে তার স্বামীর কোনো হাত নেই।  তাঁর স্বামী মাধাইকে ফাঁসানো হয়েছে বলে দাবি করেন তিনি ।

আরো পড়ুন:- সাতসকালে এক মহিলার মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য পূর্ব বর্ধমানের জামালপুরে

এলাকায় উত্তেজনা সৃষ্টি হওয়ায় বসেছে পুলিস পিকেট  ।ঘটনাস্থলে রয়েছে লাউদোহার ফরিদপুর থানার বিশাল পুলিশ বাহিনী। রবিবার  সকালেও এলাকায় উত্তেজনা রয়েছে । কোনো রকম উত্তেজনা এড়াতে পুলিশি প্রহরা বসেছে এলাকায়  ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad