Type Here to Get Search Results !

হাওড়ার ব্যবসায়ী খুনের ঘটনায় কলকাতা থেকে গ্রেপ্তার দুই সুপারি কিলার


নিজস্ব প্রতিনিধি,বর্ধমান :- রায়নায় হাওড়ার ব্যবসায়ী খুনের ঘটনায় কলকাতা (Kolkata) থেকে রবিবার গ্রেপ্তার করা হয়েছে দুই সুপারি কিলারকে। রায়নার ঘটনাস্থলের কয়েক কিলোমিটার অদূরে জামালপুরের হরেকৃষ্ণ কোঙার সেতুর টোল ট্যাক্স অফিসের সামনের রাস্তায় থাকা সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছিল হেলমেটে মুখ ঢেকে দামি হাইস্পিড মোটর বাইকে চড়ে আগে যাচ্ছে দুই যুবক। তাঁদেরই পিছন পিছন যাচ্ছে একটি চারচাকা গাড়ি।

গত ২২ অক্টোবর বিকালে তাঁরা যাওয়ার  সময়ে কেউ ঘুণাক্ষরেও টের পায়নি ওই চারচাকা গাড়িতেই সওয়ার রয়েছে সুপারি কিলাররা।যে সুপারি কিলাররা ওইদিন সন্ধ্যায় নৃশংসভাবে খুন করে পূর্ব বর্ধমানের রায়নার দেরিয়াপুরের দেশ বাড়িতে বেড়াতে আসা হাওড়ার ব্যবসায়ী সব্যসাচী মণ্ডলকে (sabyasachi Mandal)। 

সিসিটিভি ফুটেজের সূত্রধরে ব্যবসায়ী খুনের ঘটনার তদন্তে দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।খুনের ঘটনায় জড়িত থাকার সন্দেহে শনিবার রাতে কলকাতার নারকেলডাঙা এলাকা থেকে পুলিশ  দুই জনকে আটক করে বর্ধমানের রায়নাতে নিয়ে আসে । 

আরো পড়ুন:- লন্ডনে ২ ট্রেনের সংঘর্ষে আহত অনেকে,চলছে উদ্ধারের কাজ 

তাঁদের নাম জনিসর আলম ওরফে রিকি ও মহম্মদ সাদ্দাম। জিজ্ঞাসাবাদের পর রবিবার দুপুরে তাঁদের দু’জনকেই গ্রেপ্তার করা হয়েছে । ঘটনায় জড়িত বাকি অভিযুক্তদের  খোঁজে তল্লাশী চালানো হচ্ছে । সোমবার ধৃত দু'জনকে বর্ধমান আদালতে তোলা হয়। তাদের পুলিশ হেফাজতে নিয়ে বাকিদের খোঁজে তল্লাশি চালানো হবে বলে জানাগেছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad