Type Here to Get Search Results !

সালানপুর ব্লকের জিৎপুর উত্তরামপুর গ্রাম পঞ্চায়েতে তিনটি প্রকল্পের উদ্বোধন করা হল


নীলেশ দাস,আসানসোল:- সালানপুর (Salanpur) ব্লকের জিৎপুর উত্তরামপুর গ্রাম পঞ্চায়েতে  তিনটি প্রকল্পের উদ্বোধন করা হলো।যে প্রকল্প তিনটি হলো চেতনা গ্রন্থাগার (Library) ,মা ও শিশুর কক্ষ এবং ওয়াইফাই জোন (WiFi Zone)।এই তিনটি প্রকল্পের উদ্বোধন করেন পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায়,জেলা পঞ্চায়েত তথা গ্রামোন্নয়ন আধিকারিক তমোজিৎ চক্রবর্তী।

এছাড়া এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী কর্মকার ঘাসি,সহ সভাপতি বিদ্যুৎ মিশ্র,ব্লক উন্নয়নের সহ আধিকারিক ও জেলা সঞ্চালক আই.জি.পি কর্মসূচির সভাপতি গৌতম কুমার পাল,জেলাপরিষদের কর্মাধ্যক্ষ মহম্মদ আরমান সহ সমাজসেবী ভোলা সিং,জিৎ পুর গ্রাম পঞ্চায়েতের প্রধান তাপস চৌধুরী সহ আরো অনেকে।

এইদিন উপস্থিত প্রধান অতিথিরা ফিতা কেটে এই তিনটি প্রকল্পের উদ্বোধন করেন।এদিন বিধায়ক বিধান উপাধ্যায় জানান মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির অনুপ্রেরণায় বিভিন্ন আজ সমস্ত পঞ্চায়েতে আগত সকল জনসাধারণের সুবিধার্থে বহু প্রকল্প মুখী উন্নয়ন হতে চলেছে যার মধ্যে এই তিনটি প্রকল্প অন্যতম।

যদিও পশ্চিম বর্ধমান জেলার সালানপুর ব্লকের এই জিৎপুর পঞ্চায়েত একমাত্র প্রথম পঞ্চায়েত  যা মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির এই সব প্রকল্পের শুভ সূচনা প্রথম পথ প্রদর্শক হিসেবে কাজ করেছে।এরজন্য জিৎপুর পঞ্চায়েতের প্রধান তাপস চৌধুরী সহ সকল কর্মচারী ও কর্মীদের তিনি ধন্যবাদ প্রদান করেন ।

আরো পড়ুন:- আসানসোলের কাল্লা দোমানির রাস্তা সংস্কারের কাজ পরিদর্শন করলেন আসানসোল পৌরনিগমের প্রশাসক

জিৎপুর উত্তরামপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান তাপস চৌধুরী মহাশয় বলেন আজ কের এই তিনটি প্রকল্প আমরা পঞ্চায়েতের ফান্ড থেকেই প্রায় ১লক্ষ ৫০হাজার টাকা  খরচ করে এই তিনটি প্রকল্প গড়ে তুলেছে আগামী দিনে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির সমস্ত স্বপ্ন বাস্তবায়ন করতে এই জিৎপুর পঞ্চায়েতে সর্বদা এগিয়ে থাকবে ।

এদিন বিশিষ্ট অতিথি ছাড়াও উপস্থিত ছিলেন পঞ্চায়েত সদস্য সুজিত মোদক,অপর্ণা রায়,রাসমণি বেশরা,বাবু সুর, ছন্দা দে,বাবলু ঘাসি সহ আরো বিশিষ্ট ব্যাক্তিগণ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad