Type Here to Get Search Results !

ইসিএল কর্মীর আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া এলাকায়


সোমনাথ মুখার্জি, লাউদোহা :-  কর্মরত অবস্থায় বছর আটত্রিশের ইসিএল (ECL) কর্মীর মৃত্যু নিয়ে শোকের ছায়া এলাকায়।প্রত্যেক দিনের মতো  বৃহস্পতিবার নিজের কাজে গিয়েছিলেন বাপ্পাদিত্য ভট্টাচার্য নামে ইসিএল কর্মী । তিনি দুর্গাপুর পূর্ব ব্লকের মাদারবুনি কোলিয়ারিতে ফিটার ডিপার্টমেন্টে কর্মরত ছিলেন  বলে  কোলিয়ারি  সূত্রে জানা যায় । 

ঘটনা সূত্রে জানাযায় বৃহস্পতিবার তিনি তাঁর সেকেন্ড  শিফটের ডিউটিতে যোগ দিয়েছিলেন।খনির নীচে রাত্রি আটটার সময় হঠাৎ করে অসুস্থতা বোধ করলে,তাঁকে তড়িঘড়ি ওপরে তুলে আনা হয় । তারপর তাকে ডাক্তারখানায় নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন  ।

সংশ্লিষ্ট কোলিয়ারির তৃণমূল নেতা বি,ডি বিশ্বকর্মা জানান  ,বৃহস্পতিবার  নিজের কাজে যোগ দিয়েছিল বাপ্পাদিত্য ।খনির নীচে রাত্রি আটটার সময় হঠাৎ করে অসুস্থতা বোধ করলে,তাঁকে তড়িঘড়ি ওপরে তুলে আনা হয়  । তারপর তাকে ডাক্তারখানায় নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন  ।

আরো পড়ুন:- নতুন বছরে দক্ষিণ ভারত দর্শনের জন্য পর্যটন স্পেশাল ট্রেন চালাচ্ছে ভারতীয় রেল

প্রাথমিকভাবে মনে করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে বাপ্পাদিত্যের। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় লাউদোহার ফরিদপুর থানার পুলিশ  ।পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়  ।ময়নাতদন্তের পরই পরিষ্কার হবে ঠিক কী কারণে মৃত্যু হয়েছে  বাপ্পাদিত্যের । 

কর্মরত অবস্থায় মৃত্যুর জন্য ইসিএলের নিয়ম অনুযায়ী সমস্ত কিছু ক্ষতিপূরণ ও পরিবারের একজনকে চাকরির ব্যবস্থা করা হয়েছে  । যদিও এভাবে হঠাৎ করে বছর আটত্রিশের এক কর্মীর মৃত্যুতে শোকের ছায়া কোলিয়ারি চত্বরে  ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad