Type Here to Get Search Results !

পাণ্ডবেশ্বরের কুমারডিহি গ্রামের হাটতলা এবং বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় আবর্জনা দরুণ অতিষ্ঠ এলাকার বাসিন্দারা


সোমনাথ মুখার্জী,পাণ্ডবেশ্বর:-পাণ্ডবেশ্বরেকুমারডিহি গ্রামের হাটতলা এবং বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় আবর্জনা দরুণ অতিষ্ঠ এলাকার বাসিন্দারা। একই সমস্যার সম্মুখিন স্থানীয় দোকানদাররাও।স্থানীয় দোকানদার দের অভিযোগ হাট  এবং মেলার জন্যই এলাকায় জঞ্জাল বাড়ছে ফলে দুর্গন্ধ ছড়াচ্ছে এলাকায় । পঞ্চায়েত বোর্ড লাগিয়েছে নোংরা ফেলবেন না কিন্তু রক্ষণাবেক্ষণ হয় না এমনটাই জানান স্থানীয়রা ।পঞ্চায়েতের তরফে কোনও কড়া ব্যবস্থা নেওয়া হয় না হাট ব্যবসায়ী বা মেলার দকানদারদের বিরুদ্ধে  বিরুদ্ধে।

এবিষয়ে পান্ডবেশ্বর বিধানসভার নবগ্রাম পঞ্চায়েতের উপপ্রধান সুনীতি ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গ্রামে ঢোকবার মুখেই এ রকম আবর্জনা বাঞ্ছনীয় নয় । তিনি আশ্বাস দেন পঞ্চায়েত স্তরে এ ব্যাপারে আলোচনা করে শিগগিরই সমস্যার সমাধান করা হবে ।

তিনি আরও বলেন পঞ্চায়েত অনেকবার চেষ্টা করেছে সমসসার সমাধান করার জন্য কিন্তু কিছু মানুষের বাধার জন্য সমসসার সমাধান করা সম্ভব হয় নি। তিনি আরও বলেন যদি জায়গাটি কারুর বাক্তিগত হয় তাহলে তিনি প্রয়োজনীয় কাগজ বের করে তার জায়গা টি ঘিরে নংরা ফেলা বন্ধ করেন।



এ ব্যাপারে স্থানীওএক দোকানদার জানান এই আবর্জনা থেকে দুর্গন্ধ ছরানর জন্য তাদের দকাল খলা দায় হয়ে গেছে। পঞ্চায়েত বোর্ড লাগিয়েছে নোংরা ফেলবেন না কিন্তু রক্ষণাবেক্ষণ হয় না এমনটাই জানান তিনি।তাদের দাবি পঞ্চায়েত অবিলম্বে এই সমসসার সমাধান করুক এবং জাইগা টি পরিস্কার করুক।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad