Type Here to Get Search Results !

ফুল ও চকলেট দিয়ে অভ্যর্থনা ছাত্রদের,বোলপুর উচ্চ বিদ্যালয়ে


শুভময় পাত্র,বীরভূম:- ফুল ও চকলেট দিয়ে অভ্যর্থনা ছাত্রদের, বোলপুর উচ্চ বিদ্যালয়ে। নানা টালবাহানা অতিক্রম করে দীর্ঘ প্রতীক্ষার পর সরকারি নির্দেশে আজ থেকে খুলে গেল রাজ্যের সমস্ত স্কুল। যদিও পুরোপুরি সমস্ত শ্রেণীর ছাত্র দের জন্য না হলেও  নবম ও দশম, একাদশ ও দ্বাদশ শ্রেণীর ছাত্র-ছাত্রীদের জন্য রাজ্য সরকারের পক্ষ থেকে সকল রকম বিধিনিষেধ অবলম্বন করে স্কুল খোলার নির্দেশ দেওয়া হয়েছে। 

তারই পরিপ্রেক্ষিতে আজ থেকে সারা রাজ্যের পাশাপাশি বীরভূমের সমস্ত বিদ্যালয়ে ছাত্র ছাত্রীদের সমাগম দেখা গেল। দীর্ঘদিন পর ছাত্র-ছাত্রীদের প্রথম দিনে স্কুলে আসা এক অন্যরকম বাতাবরণ সৃষ্টি হয়েছে প্রত্যেকটি স্কুলে। বাদ পড়েনি বোলপুর উচ্চ বিদ্যালয়।

এদিন বীরভূমের বোলপুর উচ্চ বিদ্যালয়ের স্কুল কর্তৃপক্ষের পক্ষ থেকে আগত সমস্ত ছাত্রদেরকে প্রথমে থার্মাল স্ক্যানিং ও হ্যান্ড স্যানিটাইজার এর ব্যবস্থা করা হয়। তারপর একইভাবে তাদেরকে স্বাগত জানাতে ফুল ও চকলেট দেওয়া হয়। 

আরো পড়ুন:- দুস্থ মেধাবী ছাত্রীর পাশে দাঁড়ালেন অন্ডাল থানার ওসি শান্তনু অধিকারী 

এরপর ছাত্ররা নিজের নিজের ক্লাস রুমে একটি বেঞ্চে দুজন করে কোভিদ বিধি মেনে মুখে মাক্স পড়ে ক্লাস শুরু করে। বোলপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুপ্রিয় সাধু জানান বহুদিন পর ছাত্ররা তাদের স্কুলে আসছে, তাই তাদেরকে অভ্যর্থনা জানাতে রাজ্য সরকারের নির্দেশ অনুযায়ী কোভিদ বিধি মেনে সমস্ত ব্যবস্থা নেওয়ার পাশাপাশি ফুল ও চকলেট দিয়ে তাদেরকে স্বাগত জানানো হচ্ছে বিদ্যালয়ের পক্ষ থেকে। আর এই ভাবেই সরকারি নির্দেশ মেনে আগামী দিনেও চলবে তাদের পঠন-পাঠন এমনটাই জানিয়েছেন সুপ্রিয় বাবু।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad