Type Here to Get Search Results !

কালীপুজো উপলক্ষ্যে শুক্রবার কাঁকসা থানা প্রাঙ্গনে ৪০০জন দুঃস্থ মানুষকে শীত কম্বল বিতরণ করা হল


তনুশ্রী চৌধুরী,কাঁকসা:-কালীপুজো উপলক্ষ্যে শুক্রবার কাঁকসা থানা প্রাঙ্গনে কাঁকসা ও মলানদীঘি ফাঁড়ি মিলে মোট ৪০০জন দুঃস্থ মানুষকে শীত কম্বল বিতরণ করা হয়।

কাঁকসা থানা প্রাঙ্গনে এদিন কম্বল বতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাঁকসা থানার ভারপ্রাপ্ত আই সি অর্ণব গুহ,কাঁকসার এসিপি শ্রীমন্ত ব্যানার্জি,পশ্চিম বর্ধমান জেলার জেলা পরিষদের সহ সভাপতি সমীর বিশ্বাস,কাঁকসার বিডিও সুদীপ্ত ভট্টাচার্য্য, কাঁকসা ট্রাফিক গার্ডের ওসি সুদীপ রায়,কাঁকসা পঞ্চায়েত সমিতির সদস্য দেবদাস বক্সী,বিশিষ্ট সমাজ সেবী উমেশ মিশ্র সহ অন্যান্যরা।

কাঁকসা থানার ভারপ্রাপ্ত আইসি অর্ণব গুহ জানিয়েছেন বহু প্রাচীন পুজো কাঁকসা কংকেশ্বরী কালি মন্দিরের পুজো।প্রতি বছর নানান অনুষ্ঠান করা হতো। করোনার জন্য সমস্ত অনুষ্ঠান বাতিল করা হয়েছে। সেই খরচের টাকায় মন্দির কমিটির পক্ষ থেকে বস্ত্র বিতরণ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 

আরো পড়ুন:- আসানসোল পৌরনিগমে প্রয়াত পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখার্জির স্মরণসভার আয়োজন করা হল

কাঁকসার ৭টি পঞ্চায়েত এলাকার ৫০জন করে দুঃস্থ মানুষকে ও অসহায় বৃদ্ধ বৃদ্ধা দের নিয়ে যে 'নমন' নামের সংগঠন তৈরি করা হয়েছে তাদের কেউ ৫০টি শীত কম্বল বিতরণ করা হয়। আগামী দিনে পুজো উপলক্ষ্যে রক্তদান শিবির সহ নানান সমাজসেবা মূলক কাজের উদ্যোগ নেওয়া হয়েছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad