Type Here to Get Search Results !

ADDA এর দপ্তরে শ্রীপুরের ধস কবলিত ১৫৫ জন বাসিন্দাদের হাতে আবাসনের চাবি তুলে দেওয়া হল


নীলেশ দাস ,আসানসোল:- শনিবার আনুষ্ঠানিকভাবে আসানসোল দুর্গাপুর উন্নয়ন পর্ষদ (ADDA)দপ্তরে শ্রীপুরের ধস কবলিত ১৫৫ জন বাসিন্দাদের হাতে আবাসনের চাবি তুলে দেওয়া হল সংশ্লিষ্ট কর্তৃপক্ষের পক্ষ থেকে। 


জানা গেছে বহু বছর আগে শ্রীপুরের ছাতিমডাঙা মৌজায় ঘটেছিল ধসের ঘটনা।আর সেই ঘটনায় ১৬০ জনের বাড়ি খতিগ্রস্থ হয়েছিলো। আর এরপরেই এডিডি-এর (ADDA) উদ্যোগে তাদের বাড়ি তৈরি করা হয়। আর এর আগে রানিগঞ্জের এক অনুষ্ঠানে এসে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি ৫ জন ধস কবলিত মানুষের হাতে তুলে দিয়েছিল আবাসনের চাবি। আর এদিন ধস কবলিত ক্ষতিগ্রস্থ বাকি ১৫৫ টি পরিবারের সদস্যদের হাতে আবাসনের চাবি তুলে দেওয়া হয়েছে বলে জানা গেছে।


এদিনের এই আবাসন বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের আইন ও পূর্ত দপ্তরের মন্ত্রী মলয় ঘটক। পাশাপাশি উপস্থিত ছিলেন আসানসোল দুর্গাপুর উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান তাপস ব্যানার্জি, পশ্চিম বর্ধমানের জেলা পরিষদের সভাধিপতি সুভদ্রা বাউরি সহ অন্যান্যরা।  


আর এই প্রসঙ্গেই এদিন রাজ্যের আইন ও পূর্তমন্ত্রী মলয় ঘটক বলেন, আমরা ধন্যবাদ জানাই রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। কারণ তার উদ্যোগেই আমরা দ্রুততার সঙ্গে আমরা বাড়ি তুলে দিতে পেরেছি ধস কবলিত ওই এলাকার বাসিন্দাদের হাতে। 

আরো পড়ুন:- বার্নপুরে এয়ারপোর্ট চালু করা নিয়ে পশ্চিম বর্ধমান জেলা শাসকের দপ্তরে বিশেষ বৈঠক অনুষ্ঠিত হল 

পাশাপাশি তিনি আরো বলেন, পশ্চিমবঙ্গই একমাত্র রাজ্য যেখানে বিনামূল্যে রেশন ব্যাবস্থা চালু করেছে মাননীয়া মুখ্যমন্ত্রী। শুধু তাই নয় ১০০ শতাংশ চিকিৎসা মিলছে স্বাস্থ্য সাথী কার্ডে বলে জানান তিনি।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad