Type Here to Get Search Results !

'তোলাবাজদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়া হবে' বলে হুঁশিয়ারী দিলেন আই এন টি টি ইউ সির পূর্ব বর্ধমান জেলা সভাপতি


নিজস্ব প্রতিনিধি,বর্ধমান:- তোলাবাজদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়া হবে বলে হুঁশিয়ারী দিলেন আই এন টি টি ইউ সির জেলা সভাপতি মানগোবিন্দ অধিকারী।শনিবার বর্ধমানে বিজয়া সম্মিলনী অনুষ্ঠানে উপস্থিত হয়ে এমনই হুংকার দিলেন জেলা আই এন টি টি ইউ সির সভাপতি তথা ভাতারের বিধায়ক।

জেলা সভাপতি বলেন বাজারে চট পেতে ব্যবসায়ীদের কাছ থেকে টাকা তোলা হচ্ছে।যার যতবড়ো চট,তার তত টাকা।এটা আর চলবে না।আমরা সকলে মমতা বন্দ্যোপাধ্যায়ের আদর্শে আদর্শিত।মমতা বন্দ্যোপাধ্যায়ের দল করতে হলে একদম সচ্ছ ভাবে করতে হবে কোন রকম টাকা তোলা যাবে না।

সভাপতি বলেন বর্ধমানের উপর কড়া নজরদারি চালাচ্ছে।আমরা কে কি করছি তা সম্পূর্ণ নজর রাখছে রাজ্য নেতৃত্ব।অন্যদিকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে একটি ভালো ইউনিয়ন করার পরামর্শ দেন তিনি।মানগোবিন্দ অধিকারী বলেন হাসপাতালে আসা রোগীরা যেন ভালো চিকিৎসা পায় সে বিষয়ে একটু নজর দিন।

আরোপড়ুন:- 'আসানসোল এখন মিনি মুঙ্গের' দাবি বিজেপি নেতা জিতেন্দ্র তেওয়ারীর

জেলা সড়ক পরিবহন শ্রমিক কর্মচারী সংগঠনের সভাপতি সুরিন্দর শর্মা বলেন দলের নির্দেশ আছে বেআইনি ভাবে কোনো টাকা তোলা যাবে না।স্টেশনে হাজার হাজার মানুষ যাওয়া আসা করেন স্টেশনে বেআইনী টাকা তোলার বিরুদ্ধে,তারা দলের কাছে অভিযোগ করেন।এর আগে রাস্তায় যানজট সামলানোর জন্য বাস মালিকদের কথামতো কিছু লোক রাখা হয়েছিল এবং তাদের দু'শো টাকা করে দেওয়া হতো এটা কোনো পার্টি ফাণ্ডে যেত না।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad