Type Here to Get Search Results !

মুম্বাইয়ের আর্থার রোড জেলে গিয়ে ছেলের সঙ্গে দেখা করলেন শাহরুখ

ওয়েবডেস্ক :- মুম্বাইয়ে আর্থার রোড জেলে গিয়ে মাদক-মামলায় বন্দি ছেলে আরিয়ানের সঙ্গে দেখা করলেন  শাহরুখ খান। বৃহস্পতিবার সকাল ৯টা নাগাদ মুম্বইয়ের আর্থার রোড জেলে পৌঁছান শাহরুখ খান। এ সময় তার সঙ্গে ছিলেন আইনজীবীদের একটি দল।জেলের ভিতর প্রায় ১৫ মিনিট ছিলেন শাহরুখ। দ্রুত সাক্ষাৎ সেরে বেরিয়ে যান তিনি। NCB-এর  হাতে আরিয়ান গ্রেফতার হওয়ার পর এই প্রথম তার সঙ্গে জেলে গিয়ে দেখা করলেন বাদশা।

ছেলের সঙ্গে সাক্ষাতের বিষয়টি আড়ালেই রাখতে চেয়েছিলেন শাহরুখ। যদিও সংবাদমাধ্যমের কাছে অনেক আগেই পৌঁছে যায় বৃহস্পতিবার আর্থার রোড জেলে গিয়ে আরিয়ানের সঙ্গে দেখা করতে যাবেন শাহরুখ। বাদশাহ সেখানে পৌঁছে যাওয়ার অনেক আগেই সংবাদমাধ্যমের প্রতিনিধি এবং চিত্র সাংবাদিকেরা সেখানে পৌঁছে যান।জেলের মূল গেটের সামনেই গাড়ির পিছনের আসন থেকে নামেন শাহরুখ। পরণে খুব সাধারণ একটি গোল-গলা টি-শার্ট এবং জিনসের ট্রাউজার্স। মুখ ঢাকা কালো মাস্কে। চোখে কালো রোদচশমা।  দেহরক্ষী পরিবেষ্টিত হয়ে তিনি দ্রুত জেলের ভিতরে চলে যান।

নিয়ম অনুযায়ী, সাধারণত এই ধরনের সাক্ষাৎ ৫ থেকে ১০ মিনিটের হয়ে থাকে। শাহরুখ জেলের ভিতরে ছিলেন প্রায় ১৫ মিনিট।তবে, আরিয়ানের সঙ্গে দেখা করে জেল থেকে বেরোনর পর শাহরুখ সংবাদমাধ্যমের কাছে মুখ খোলেননি। 

আরোপড়ুন :- ফের দাম বাড়ল পেট্রোলের, সেঞ্চুরির দোরগোড়ায় ডিজেল

প্রসঙ্গত, গত ২ অক্টোবর একটি প্রমোদতরী থেকে আরিয়ান-সহ আটজনকে মাদক মামলায় আটক করা হয়।  তার পরে ওই মামলায় আরও অনেককে গ্রেফতার করা হয়েছে। ৩ তারিখ থেকেই আরিয়ানরা NCB এর  হেফাজতে। গত ৮ অক্টোবর আদালতে হাজির করানো হলে আরিয়ানকে জেল হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়। 

এর মধ্যে একাধিক বার তার জামিনের আবেদন খারিজ হয়ে গেছে। ফলে তিনি এখনও জেলেই বন্দি।পুত্রের গ্রেফতারির পর এই প্রথম প্রকাশ্যে এলেন বাবা শাহরুখ। বৃহস্পতিবার বেলার দিকে আরিয়ানের জামিনের আর্জির শুনানি।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad