Type Here to Get Search Results !

অচৈতন্য অবস্থায় এক তরুণীকে উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়ালো আউশগ্রামে

নিজস্ব প্রতিনিধি:-অচৈতন্য অবস্থায় এক তরুণীকে উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়ালো পূর্ব বর্ধমানের আউশগ্রামে।শুক্রবার বিকেলে এক বন্ধুর সঙ্গে ঠাকুর দেখতে যাবো বলে বাড়ি থেকে বের হয়।সন্ধ্যায় আউশগ্রামের মলডাঙ্গা আদিবাসীপাড়ার কাছে জঙ্গল থেকে তাকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করে জামতাড়া ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়।

রাতে তাকে রেফার করা হয় বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে। বর্ধমান হাসপাতালে তরুণীর শারীরিক অবস্থার খোঁজ খবর নিতে ও কথা বলতে যান জেলার অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সিংহরায়। সঙ্গে ছিলেন বর্ধমান থানার আইসি সুখময় চক্রবর্তী। তবে এই বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সিংহ রায় কিছু বলতে অস্বীকার করেন। তিনি বলেন তদন্ত শুরু হয়েছে। তদন্তের স্বার্থে এই বিষয়ে তিনি কিছু মন্তব্য করবেন না।

আরো পড়ুন :- কলকাতায় উর্ধ্বমুখী ডিজেল, রেকর্ড ছুঁল লিটার প্রতি পেট্রলের দাম

টেলিফোনে পুলিশ সুপার কামনাশীষ সেন বলেন ওই তরুণীর বাড়ি পশ্চিম বর্ধমানের বুদবুদ এলাকায়।শুক্রবার সে বন্ধুর সঙ্গে বের হয়।তারপর জঙ্গল থেকে তাকে বেঁহুশ  অবস্থায় উদ্ধার করা হয়েছে। তরুণী নেশাগ্রস্ত থাকায় কথা বলা যাচ্ছে না।তরুণীর বন্ধুর খোঁজ শুরু করা হয়েছে। ধর্ষণ না গণধর্ষণ কিছু বলা এখন সম্ভব নয় বলে পুলিশ সুপার জানান।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad