Type Here to Get Search Results !

পুলিশি তৎপরতায় বাড়ি ফিরলেন দুই মেয়ে সহ নিখোঁজ গৃহবধূ


প্রতিনিধি, অন্ডাল :- পুলিশি তৎপরতায় বাড়ি ফিরলেন দুই মেয়ে সহ নিখোঁজ গৃহবধূ । স্বামী দীর্ঘদিন কোথাও বেড়াতে নিয়ে যাইনি তাই বাড়ি ছেড়ে ছিলাম ফিরে এসে জানালেন গৃহবধূ মানসী বিশ্বকর্মা । ঘটনাটি উখড়া গ্রামের আনন্দ মোড় এলাকার ।

খবর সূত্রে জানা যায়, চলতি মাসের 18 তারিখ বেলা দশটা নাগাদ দুই মেয়ে একাদশ শ্রেণীর সুমনা ও সপ্তম শ্রেণীর পড়ুয়া রেশমা কে সাথে নিয়ে বাজার যাচ্ছি বলে বাড়ি থেকে বের হন আনন্দ মোড়ের বাসিন্দা গৃহবধূ মানসী বিশ্বকর্মা । দীর্ঘক্ষন পরও বাড়ি না ফেরায় গৃহকর্তা রাজেশ বিশ্বকর্মা তাদের খোঁজ শুরু করেন । 

পরিচিত আত্মীয়-স্বজন সমস্ত জায়গায় খবর নিও দুই মেয়ে ও স্ত্রীর কোনো সন্ধান না পেয়ে পরদিন ১৯ তারিখ রাজেশ বাবু উখড়া পুলিশ আউট পোস্ট এ নিখোঁজের অভিযোগ দায়ের করেন । অবশেষে 22 তারিখ  নিখোঁজের কাছে থাকা মোবাইলের টাওয়ার লোকেশন থেকে পুলিশ জানতে পারে তারা রয়েছে ঝাড়খন্ডের সাহেবগঞ্জ থানার বারহাওড়া এলাকায় । 

পুলিশের তরফ থেকে গৃহকর্তা রাজেশ বিশ্বকর্মা কে স্ত্রীর মোবাইলে যোগাযোগ করতে বলা হয় । রাজেশ বাবু স্ত্রীর সাথে ফোনে যোগাযোগ করে ফিরে আসার অনুরোধ জানান । সেই সাথে জানান অভিযোগ দায়ের করায় পুলিশ তাদের সন্ধান করছে । রবিবার সন্ধ্যায় দুই মেয়েকে সাথে নিয়ে ফিরে আসেন মানসী দেবী । 

সাহেবগঞ্জের বারহাওরায় দুই মেয়েকে নিয়ে মামার বাড়িতে ছিলেন বলে জানান তিনি । সোমবার তার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন অন্য কোন কারণে নয়, দীর্ঘদিন স্বামী বাইরে কোথাও নিয়ে যায়নি তাই মানসিক অবসাদে ভুগছিলাম । তাই স্বামীকে কিছু না জানিয়ে বাড়ি ছেড়ে ছিলেন বলে মানসী দেবী জানান । 

আরো পড়ুন:- কোভিড সংক্রমণের হার পূর্ব বর্ধমান জেলাতেও বাড়ায় কঠোর হল প্রশাসন 

গৃহকর্তা রাজেশ বিশ্বকর্মা বলেন পুলিশের তৎপরতায় 2 মেয়ে,স্ত্রীকে ফিরে পেলাম । পুলিশ সমস্ত রকম সহযোগিতা করেছে । সেই কারণে উখরা পুলিশ আউট পোস্টের আই,সি নাসরিন সুলতানা কে ব্যক্তিগতভাবে কৃতজ্ঞতা জানান তিনি ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad