Type Here to Get Search Results !

'অসুর দমনে মহাযজ্ঞ' অনুব্রতর,লক্ষ্য ২০২৪ লোকসভা নির্বাচন


শুভময় পাত্র, বীরভূম:- 'অসুর' দমনে মহাযজ্ঞ অনুব্রতর। লক্ষ্য ২০২৪ লোকসভা নির্বাচন। আসন্ন লোকসভা নির্বাচনকে সামনে রেখেই কেন্দ্র সরকারে বিরাজমান ও রাজ্যে বিরোধী দল হিসাবে বিজেপির সকল স্তরের নেতাদেরকে নাম না করে 'অসুর' বলে কটাক্ষ করে তাদেরকে দমন করার লক্ষ্যে এই মহাযজ্ঞের আয়োজন বলে জানালেন বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি তথা বীরভূমের বিতর্কিত নেতা অনুব্রত মণ্ডল। 

অবশেষে আজ সকাল থেকে বহু প্রতীক্ষিত সেই দিনটি আজ পূর্ণ মর্যাদাই পালিত হচ্ছে সতীর ৫১ পীঠের অন্যতম সতীপীঠ বীরভূমের কঙ্কালীতলাই। যাকে নিয়ে এই মহাযজ্ঞের সমারোহ তাকে ঘিরেই আজ সকাল থেকে শুরু হয়েছে নানান কর্মসূচি কংকালী মায়ের মন্দিরে। 

এদিন সকাল থেকে ১১ জন পুরোহিত দ্বারা শুরু হয়েছে মহাযজ্ঞের আয়োজন। প্রায় ৫ টিন ঘি ও দু কুইন্টালের মত বেল কাঠ সহযোগে শুরু হয়েছে মহাযজ্ঞের শুভ আরম্ভ। প্রথমদিকে বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল কংকালী মায়ের মন্দিরে পুজো দেন। 

জেলা প্রশাসনের আঁটোসাঁটো নিরাপত্তার' মধ্যেই এদিন জেলার দুই মন্ত্রীসহ জেলার সকল বিধায়ক ও আশেপাশের জেলা থেকেও বিধায়কের উপস্থিত হয়েছিলেন বীরভূমের দাপুটে নেতা অনুব্রত মণ্ডলের আহবানে কঙ্কালীতলা মন্দির প্রাঙ্গণে। 

প্রায় সাড়ে তিন হাজার মানুষের প্রসাদ খাওয়ার বন্দোবস্ত করা হয়েছে এই মহাযজ্ঞ উপলক্ষে। এদিনের এই মহাযজ্ঞে আশেপাশের গ্রাম শুধু নয় বিভিন্ন জায়গা থেকে মানুষ এসে ভিড় করেছে এই বিশেষ অনুষ্ঠানের সাক্ষী হতে। 



আরো পড়ুন:- এক আধটা নয়, চারটে রোড রোলার ভ্যানিশ বর্ধমান পুরসভার গোডাউন থেকে

আর এরই ফাঁকে অনুব্রত মণ্ডল তথা বীরভূম জেলার লৌহ মানব তার গতানুগতিক ভঙ্গিমায় সাংবাদিকের মুখোমুখি হতেই জানিয়ে দিলেন সকলের শুভকামনার পাশাপাশি নাম না করে বিরোধীদের 'অসুর' বলে সম্মোধন করে 'অসুর' দমনের লক্ষ্যে আজকের এই মহাযজ্ঞের আয়োজন ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad