Type Here to Get Search Results !

নতুন সামাজিক যোগাযোগ মাধ্যম 'ট্রুথ সোশ্যাল' নিয়ে আসছেন ট্রাম্প

ওয়েবডেস্ক :- প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বুধবার তার নিজস্ব সোশ্যাল নেটওয়ার্কিং প্ল্যাটফর্ম 'ট্রুথ সোশ্যাল' (Truth Social) চালু করার পরিকল্পনা ঘোষণা করেছেন, যা আগামী মাসে “আমন্ত্রিত অতিথিদের” জন্য তার বিটা সংস্করণ লঞ্চ শুরু করবে বলে আশা করা হচ্ছে।

প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প স্থানীয় সময় গতকাল বুধবার নিজস্ব সামাজিক নেটওয়ার্ক চালুর পরিকল্পনা ঘোষণা করেছেন। গত ৬ জানুয়ারি ক্যাপিটল হিলে হামলার ঘটনায় উসকানি দেওয়ার অভিযোগে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটার ও ফেসবুকে ট্রাম্পকে নিষিদ্ধ করে। 

গত মে মাসে তিনি ‘ফ্রম দ্য ডেস্ক অব ডোনাল্ড জে ট্রাম্প’ নামে একটি ব্লগ চালু করেন। অবশ্য এক মাস পর ইন্টারনেট থেকে তিনি এটি সরিয়েও নেন।ট্রাম্পের প্রাক্তন কর্মকর্তা জ্যাসন মিলার এ বছরের শুরুতে একটি সামাজিক নেটওয়ার্ক চালু করেন। তবে ট্রাম্প সেখানে যোগ দেননি।

আরোপড়ুন :- লাউদোহার নাতুনডাঙ্গায় বিশালাকার পাইথন উদ্ধার 

ট্রাম্প মিডিয়া অ্যান্ড টেকনোলজি গ্রুপ  ‘ট্রুথ সোশ্যাল’ (Truth Social) নামে ওই সামাজিক নেটওয়ার্ক পরিচালনা করবে। আগামী মাসে ‘আমন্ত্রিত অতিথিদের’ জন্য এর বিটা সংস্করণ চালু হবে বলে আশা করা হচ্ছে।

টিএমটিজে সাবস্ক্রিপশন ভিডিও চালুরও পরিকল্পনা করেছে। এতে বিনোদনমূলক অনুষ্ঠান থাকবে।ট্রাম্প বলেছেন, বড় প্রযুক্তিপ্রতিষ্ঠানের একচেটিয়া আধিপত্য কমাতেই তিনি টিএমটিজে ও ট্রুথ সোশ্যাল চালু করছেন। 


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad