Type Here to Get Search Results !

উখরা বাজারে দোকান মালিক ও ভাড়াটিয়ার মধ্যে বচসাকে ঘিরে ধুন্ধুমার কাণ্ড

সোমনাথ মুখার্জী,উখরা:- উখরা বাজারে দোকান মালিক ও ভাড়াটিয়ার মধ্যে বচসায় ধুন্ধুমার কাণ্ড । উখরা বাজারে এনএসসি রোডের ওপর দীর্ঘ পঁচিশ বছর ধরে জুতো দোকান করে আসেন কৌশল পারভিন নামে এক মহিলা। দোকানের মালিক রফিক দোকান সংস্কারের নামে গত আট মাস আগে কৌশলকে দোকান ছাড়তে বলেন। সেসময় কৌশলের সাথে চুক্তি হয় ঘর সংস্কার হয়ে গেলে ফের তাঁর দোকান তাঁকে ফিরিয়ে দেওয়া হবে ।কিন্তু দীর্ঘ আট মাসেও দোকান ফিরে না পায় আজ কৌশল পারভীন জিনিসপত্র নিয়ে দোকানে ঢুকতে গেলে দোকান মালিকের লোকজন তাঁকে বাধা দেয় এবং তাদেরকে হেনস্তা করে বলে অভিযোগ ।

দোকানের ভাড়াটিয়া  কৌশল পারভীনের পাশে এসে দাঁড়ায় উখরা ব্যবসায়ী সমিতি ও উখরা এলাকার মানুষ ।ব্যবসায়ী সমিতির তরফে সভাপতি মনোজ শরাফত জানান এভাবে কাউকে উচ্ছেদ করা যায় না। খবর শুনে ঘটনাস্থলে আসেন পঞ্চায়েত সদস্য শরন সাইগল । তিনি অভিযোগ করেন দোকানের মালিক তাঁকে শারীরিকভাবে হেনস্থা করেছে ।এ খবর ছড়িয়ে পড়তেই স্মরণ বাবুর অনুগামীরা ঘটনাস্থলে চলে আসে বেঁধে যায় ধুন্ধুমার কাণ্ড  । 

এ ঘটনায় পুজোর মরশুমে বাজার করতে আসা মানুষজন আতঙ্কিত হয়ে পড়েন । তৎক্ষণাৎ ঘটনাস্থলে আসে অন্ডালের উখরা ফাঁড়ির পুলিশ । ফাঁড়ির আধিকারিক নাসরিন সুলতানা মহাশয়া । পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি সামান্য হয় ।আপাতত দোকানের চাবি চেম্বার অব কমার্সের সভাপতির কাছে রাখা থাকবে এবং দু পক্ষকে বসিয়ে আলোচনার মাধ্যমে ঠিক করা হবে দোকানের ভবিষ্যৎ ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad