Type Here to Get Search Results !

আসানসোল শহরের বিভিন্ন পুজো মণ্ডপ পরিদর্শন করলেন আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের কমিশনার

নীলেশ দাস, আসানসোল :-আসানসোল শহরের বিভিন্ন পুজো মণ্ডপের পরিদর্শন করলেন আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের কমিশনার সুধীর কুমার নীলকন্ঠম। এদিন সকাল থেকেই আসানসোল পুলিশ কমিশনারের নেতৃত্বে পুলিশের শীর্ষ কর্তারা ঘুরে দেখেন আসানসোল শহরের একাধিক পুজো মণ্ডপ। খতিয়ে দেখেন নিরাপত্তা ব্যবস্থাও। সরকারি নির্দেশিকা কে মান্যতা দিয়ে, এবং বর্তমান যে করোনা পরিস্থিতিতে তাতে সরকারি নিয়ম মেনে পূজা মণ্ডপ তৈরি করছেন কিনা পূজো উদ্যোক্তারা তা দেখতে আসানসোল শহরের দুর্গাপূজা মণ্ডপ গুলি পরিদর্শন করেন।

এর আগে আসানসোলের রবীন্দ্রভবনে মঙ্গলবার সন্ধ্যায় পুজো গাইড ম্যাপের প্রকাশ করেছিলেন পুলিশ কমিশনার সুধীর কুমার নীলকন্ঠম এবং পশ্চিম বর্ধমানের জেলাশাসক এস অরুণ প্রসাদ। এই ম্যাপে আসানসোল দুর্গাপুরে পুজোতে কোথায় কোথায় নো এন্ট্রি এবং ওয়ান ওয়ে উল্লেখ রয়েছে। এর পাশাপাশি আটটি স্কুটির আনুষ্ঠানিকভাবে সূচনা করা হয়েছিলো। এই স্কুটি নিয়ে মহিলা পুলিশ পুরো শহর পরিক্রমা করবেন। মহিলাদের যে কোনো ধরনের সমস্যা হলে মহিলা পুলিশের টিম সেখানে পৌচ্ছে সম্যসার সমাধান করবেন বলে জানা গেছে। 

পাশাপাশি এদিন পুলিশের পক্ষ থেকে খতিয়ে দেখা হয় দুর্গা পূজা বিষয়ে মহামান্য হাই কোর্টের নির্দেশকে। এদিন পুলিশ প্রশাসনের পক্ষ থেকে ধেমমেন থেকে শুরু করে গোপালপুর, কোর্ট রোড, চেলিডাঙ্গা, কল্যাণপুর সহ একাধিক পূজা মণ্ডপ ঘুরে দেখেন প্রশাসনের শীর্ষ কর্তারা।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad