Type Here to Get Search Results !

এক বৃদ্ধকে খুনের চেষ্টার অভিযোগে বর্ধমান থানার পুলিশ গ্রেপ্তার করল এক যুবককে


নিজস্ব প্রতিনিধি:- সোমবার রাতে বাড়িতে একা থাকার সুযোগে এক বৃদ্ধকে খুনের চেষ্টার অভিযোগে বর্ধমান থানার পুলিশ গ্রেপ্তার করল এক যুবককে। ধৃতের নাম সেখ আসিফ ওরফে চাঁদ। প্রাক্তন আমলা রতন চন্দ্র বিশ্বাস নামে ওই বৃদ্ধ থাকেন বর্ধমান শহরের কাজিরহাট এলাকায়। সোমবার রাত প্রায় সাড়ে দশটা নাগাদ সেখ আসিফ রতন বিশ্বাসের বাড়ি যান এবং জানান রতনবাবুর ছেলে একটি ব্যাগ দেবার জন্য তাকে পাঠিয়েছে। 

উল্লেখ্য, সেখ আসিফ মাঝে মাঝেই রতনবাবুর বাড়িতে যাতায়াত করার সুবাদে পরিচিতই ছিল। স্বাভাবিকভাবেই এব্যাপারে কোনো সন্দেহ হয়নি রতনবাবুর। তিনি দরজা খুলে দিতেই আসিফ ভেতরে ঢোকে হাতে একটি ব্যাগ নিয়ে। এরপর আচমকাই ব্যাগের ভেতর থেকে একটি হাতুড়ি বার করে রতনবাবুর মাথার পিছনে আঘাত করতে থাকেন। রতনবাবুর আর্ত চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে আসিফকে ধরে ফলে। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে।

আরো পড়ুন:- নবী দিবসে সৌভ্রাতৃত্ব বর্ধমানে

মঙ্গলবার আসিফকে  বর্ধমান আদালতে পাঠালে বিচারক আগামী ২ নভেম্বর ফের তাকে আদালতে হাজির করার নির্দেশ দিয়ে জেল হেফাজতে পাঠিয়েছে। 

এই ঘটনা সম্পর্কে বর্ধমানের অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সিংহা রায় জানিয়েছেন, এই ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তার কাছ থেকে হাতুড়িটিও উদ্ধার হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।অর্থের জন্যই ধৃত আসিফ বৃদ্ধর উপর হামলা চালায় বলে প্রাথমিকভাবে জানা গেছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad