Type Here to Get Search Results !

নিষিদ্ধ শব্দ বাজির বিরুদ্ধে অভিযান চালালো বর্ধমান থানা, উদ্ধার প্রায় ৪০কেজি শব্দ বাজি, আটক ১

নিজস্ব প্রতিনিধি:- বর্ধমানে নিষিদ্ধ শব্দ বাজির বিরুদ্ধে অভিযান চালালো বর্ধমান থানা। পুলিশী  অভিযানে উদ্ধার হয় প্রায় ৪০কেজি শব্দ বাজি। আটক করা হয় একজনকে।শ্যামা পুজোর আগে নিষিদ্ধ শব্দ বাজির বিরুদ্ধে অভিযান চালালো বর্ধমান থানার পুলিশ। শনিবার রাতে বর্ধমান শহরের তেঁতুলতলা বাজার, রানিগঞ্জ বাজার সহ শহরের বিভিন্ন জায়গায় বাজির দোকানে অভিযান চালানো হয়।

বর্ধমানের ভাতছালা এলাকার একটি দোকান থেকে ৪০কেজি শব্দ বাজি উদ্বার করে পুলিশ। শব্দ বাজি রাখার অপরাধে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। করোনা পরিস্থিতিতে বায়ু দূষণ রুখতে গতবছর যে  বাজি বিক্রি ও পোড়ানোর ওপর নিষেধাজ্ঞা জারি করেছিলো কোলকাতা হাইকোর্ট। সেই নিষেধাজ্ঞা ঘোষণার পর থেকেই জেলাজুড়ে পুলিশী অভিযান শুরু হয়েছিলো।

আরোপড়ুন:- বর্ধমানে বাসের পিছনে সজোরে ধাক্কা লরির, আহত ৭জন বাস যাত্রী 

এখনো  চলছে করোনার দাপট। তাই নিষিদ্ধ শব্দ বাজির বিক্রি রুখতে নজরদারি চালাচ্ছে পুলিশ। যদিও শহরের বিভিন্ন বাজারে তল্লাশি চালিয়ে একটি মাত্র দোকান ছাড়া শব্দ বাজির বিরুদ্ধে সেভাবে কোনো সফলতা পায়নি বর্ধমান থানার পুলিশ। ইতিমধ্যেই শহরের বিভিন্ন জায়গায় লুকিয়ে চুরিয়ে বাজি বিক্রি চলছে বলে অভিযোগ উঠছে। তাই শব্দ বাজির বিক্রি রুখতে এই ধরনের অভিযান চলবে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad