Type Here to Get Search Results !

পড়শি দেশের অশান্তির আঁচ লাগতে পারে এপারেও,রাজ্য পুলিশকে সতর্ক করল IB

প্রতীকী ছবি

ওয়েবডেস্ক:- বাংলাদেশে সংখ্যালঘু হিন্দুদের উপর হামলার ঘটনায় সতর্কতা অবলম্বন করা হয়েছে পশ্চিমবঙ্গে।উৎসবের মরশুমে পড়শি দেশের অশান্তির আঁচ লাগতে পারে পশ্চিমবঙ্গেও। তাই রাজ্যের বিভিন্ন প্রান্তে, বিশেষ করে সীমান্তবর্তী জেলাগুলিতে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণের বিষয়ে জেলা পুলিশকে সতর্ক করা হয়েছে। রাজ্যে এখন উৎসবের মরশুম। দুর্গাপুজো শেষ হলেও কোজাগরী লক্ষ্মীপুজো, মিলাদ-উন-নবী, কালীপুজো, জগদ্ধাত্রী পুজো রয়েছে। তাই এই সময়ে কোনও অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশকে সতর্ক থাকতে বলা হয়েছে আইবি-র তরফে।  


পুলিশ সূত্রে খবর,  রাজ্যের এডিজি (আইবি) বিভিন্ন কমিশনারেটের সিপি, জেলা পুলিশ সুপার, শীর্ষ আধিকারিকদের সতর্ক থাকতে বলেছেন।রেল পুলিশকেও সতর্ক থাকতে বলা হয়েছে।সূত্রের খবর, সোশ্যাল মিডিয়া থেকে ছড়াতে পারে উস্কানি, প্ররোচনামূলক কাজকর্ম। তাই বিশেষ করে ফেসবুক পোস্টের উপর নজরদারি চালাতে বলা হয়েছে জেলা পুলিশের সাইবার সেলকে। কোনওরকম ধর্মীয় হিংসাত্মক, উস্কানিমূলক পোস্ট দেখলেই দ্রুত আইনি পদক্ষেপ নেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

আরো পড়ুন:- অবাক কাণ্ড! পেটের ভিতরে আস্ত একটা মোবাইল ফোন! 

সীমান্তবর্তী জেলার পুলিশকে বলা হয়েছে, উৎসবের মরশুমে স্পর্শকাতর এলাকাগুলিকে চিহ্নিত করে সেখানে টহলদারি বাড়ানো এবং অতিরিক্ত ফোর্স মোতায়েন রাখার জন্য। সীমান্তবর্তী এলাকাগুলিতে কোনওভাবে যাতে অশান্তি না ছড়ায় সেদিকে প্রশাসনকে সতর্ক নজর রাখতে বলা হয়েছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad