Type Here to Get Search Results !

আজ থেকে ফের শুরু হলো রাজ্যে লোকাল ট্রেন পরিষেবা


তনুশ্রী চৌধুরী,পানাগড়:- দীর্ঘ প্রায় ৬ মাস পর শুরু হলো রাজ্যে ফের লোকাল ট্রেন (Local Train Service Start)।যার জন্য খুশি নিত্য যাত্রী থেকে শুরু করে সাধারণ মানুষ।লোকাল ট্রেন চালু হওয়ায় রবিবার পানাগড় স্টেশনে ট্রেনের যাত্রীদের মিষ্টি মুখ করান তৃণমূল কর্মী সমর্থকরা। উপস্থিত ছিলেন পশ্চিম বর্ধমান জেলার যুব তৃণমূলের জেলা কমিটির সদস্য সন্দীপ মহল সহ তৃণমূল কর্মী সমর্থকরা।

পাশাপাশি রবিবার সকাল থেকেই লোকাল ট্রেন ধরতে পানাগড় স্টেশনে ভিড় জমান নিত্য যাত্রী থেকে শুরু করে সাধারণ যাত্রীরা।সকাল থেকে বহু যাত্রীকে ট্রেনের টিকিট কেটে পানাগড় স্টেশনে প্রবেশ করতে দেখা যায়।

যাত্রীরা বলেন রাজ্যের মুখ্যমন্ত্রী সাধারণ মানুষের কথা ভেবে রাজ্যে লোকাল ট্রেন চালু করার উদ্যোগ নেওয়ায় রাজ্যের মুখ্যমন্ত্রী কে ধন্যবাদ জানিয়েছেন যাত্রীরা।

তারা জানিয়েছেন লোকাল ট্রেন চালু হওয়ায় যে সমস্ত সাধারণ মানুষকে বেশি টাকা দিয়ে দূর পাল্লার স্পেশাল ট্রেনে করে যেতে হতো তাদের কর্মস্থলে সেই জায়গায় এবার কম খরচে তারা নিজেদের গন্তব্যস্থলে পৌঁছাতে পারবেন।


আরো পড়ুন :- শিশুদের মধ্যে সেল্ফ ডিফেন্স এর প্রতি সচেতনতা বাড়াতে কাঁকসায় ক্যারাটে প্রশিক্ষণ শিবির অনুষ্ঠিত হল

দীর্ঘ প্রায় ৬ মাস পর শুরু হলো রাজ্যে ফের লোকাল ট্রেন।আপাতত ৫০ শতাংশ যাত্রী নিয়ে চালানোর ছাড়পত্র দিয়েছে রাজ্য।যার জন্য খুশি নিত্য যাত্রী থেকে শুরু করে সাধারণ মানুষ।লোকাল ট্রেন পরিষেবা স্বাভাবিক করে তোলার পাশাপাশি,জোর দেওয়া হচ্ছে স্যানিটাইজেশনে।

যাত্রীদের মধ্যে দূরত্ববিধি বজায় রাখতে দু’টি আসনের মধ্যে ক্রস চিহ্নের স্টিকার লাগানো হয়েছে।এছাড়া, যাত্রীদের মধ্যে সতর্কতামূলক প্রচার চালাবে রেল কর্তৃপক্ষ। থাকছে নজরদারি। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad