Type Here to Get Search Results !

'রাজ্য সরকার প্রয়োজন মত মাওবাদী তৈরি করে আবার প্রয়োজন মত খুন করে'- বর্ধমানে শহীদ সন্মান যাত্রায় যোগ দিতে এসে একথা বললেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী সুভাস সরকার

নিজস্ব প্রতিনিধি:-রাজ্য সরকার প্রয়োজন মত মাওবাদী তৈরি করে আবার প্রয়োজন মত খুন করে। মঙ্গলবার  বর্ধমানে শহীদ সন্মান যাত্রায় যোগ দিতে এসে একথা বললেন কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুভাস সরকার। সম্প্রতি বাঁকুড়া - পুরুলিয়ায় মাওবাদী কার্যকলাপ বৃদ্ধি পাওয়া প্রসঙ্গে একথা বলেন তিনি। মঞ্চে বক্তব্য রাখতে এসে মন্ত্রী বলেন, স্টুডেন্ট ক্রেডিট কার্ডের মত ধাপ্পা আর কিছু নেই। ইচ্ছে করে ত্রুটিপূর্ণ নিয়মাবলি করা হয়েছে। ছাত্রছাত্রীরা কার্ড পাবে কিন্তু লোন পাবে না। এনিয়ে দলীয় কর্মীদের প্রচার করার নির্দেশ দেন তিনি।  মন্ত্রী অভিযোগ করেন,  রাজ্যের বিভিন্ন পৌরসভায় রাজ্য সরকার ভোট করাচ্ছে না। ভোটে হেরে যাবার আতঙ্কেই সরকার ভোট না করিয়ে প্রশাসক নিয়োগ করছে। 

এদিন বিকালে প্রথমে মেমারির দেবীপুরে কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুভাস  সরকারকে স্বাগত জানায় বর্ধমান জেলা বিজেপি নেতৃত্ব। মন্ত্রীকে স্বাগত জানাতে বিজেপি নেতা কর্মীরা জমায়েত করলে পুলিশ জমায়েত হটিয়ে দেয়। মন্ত্রী জানান, শহীদ স্মরণ যাত্রায় বিভিন্ন জায়গায় ছোট ছোট মঞ্চ করা হয়েছিল সেগুলি ভেঙে ফেলা হয়েছে। বহু মানুষ স্বাগত জানিয়েছে, ভোট পরবর্তী হিংসায় যে সব কর্মীদের উপর অত্যাচার হয়েছে যাদের বিভিন্ন কেস দেওয়া হয়েছে তাদের সাথে দেখা হয়েছে। যে সব কর্মী মারা গেছে তাদের পরিবারের সাথে কথা হয়েছে, আজকের শহীদ স্মরণ যাত্রা সফল বলে দাবি মন্ত্রী সুভাস সরকারের । 

আরো পড়ুন:- পশ্চিম বর্ধমান জেলার সংঘটনের রদবদলে উচ্ছাসে ভাসলেন আসানসোলের তৃণমূলের শ্রমিক সংগঠন 

দেবীপুর থেকে মেমারী শহরে এসে চা চক্রে অংশগ্রহন করেন মন্ত্রী। এরপর বর্ধমান জেলা পার্টি অফিসের উদ্দেশ্যে যাত্রা করেন মন্ত্রী। বর্ধমানে রাতে থাকার পর আগামীকাল বর্ধমানে দুএকটি অনুষ্ঠান সেরে বীরভূমের উদ্দ্যেশ্যে রওনা দেবে এই শহীদ স্মরণ যাত্রা।


Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad