Type Here to Get Search Results !

উদ্বোধন হলো উখড়া-কলকাতা SBSTC বাস পরিষেবার


সোমনাথ মুখার্জী, অন্ডাল :- শনিবার উখড়া আনন্দমোড় বাসস্ট্যান্ডে উদ্বোধন হলো উখড়া- কলকাতা (SBSTC)- বাস পরিষেবার । সবুজ পতাকা দেখিয়ে পরিষেবার উদ্বোধন করলেন রানীগঞ্জ বিধানসভার বিধায়ক তাপস বন্দ্যোপাধ্যায়। উপস্থিত ছিলেন দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ নিগমের ডিভিশনাল ম্যানেজার দীপ্তিমান সিনহা, জেলা পরিষদের কর্মাধক্য কাল বরণ মন্ডল, মিনতি হাজরা, উখড়া পঞ্চায়েতের প্রধান ও উপপ্রধান রিতা ঘোষ, রাজু মুখোপাধ্যায় পঞ্চায়েত সদস্য শরণ সাইগল সহ অন্যরা। 

দীপ্তিমান বাবু জানান আগামী সোমবার থেকে বাস পরিষেবা শুরু হবে । প্রতিদিন সকাল ৬ টা ৩৫ মিনিটে উখড়া বাস স্ট্যান্ড থেকে বাসটি ছাড়বে । ফেরার সময় কলকাতার ধর্মতলা বাস স্ট্যান্ড থেকে বাসটি ছাড়বে বিকেল ৪ টে১৫ মিনিটে । বাসের ভাড়া ১৬০ টাকা হবে  বলে জানান দীপ্তিমান বাবু । 

বিধায়ক তাপস বন্দ্যোপাধ্যায় জানান উখড়া থেকে কলকাতা পর্যন্ত একটি বাস পরিষেবা চালু করার আবেদন জানিয়ে ছিলেন এখানকার মানুষ । বাসিন্দাদের আবেদন পূরণ করতে পারায় এলাকার বিধায়ক হিসেবে আজ আমি খুশি । অন্যদিকে কলকাতা পর্যন্ত বাস পরিষেবা চালু হাওয়ায় খুশি এলাকার বাসিন্দারা ও । 


আরো পড়ুন:অর্থের অভাবে তীরন্দাজ হওয়ার স্বপ্ন ভাঙতে বসেছে কাঁকসার এক আদিবাসী তরুণীর,খবর পেয়ে পাশে দাঁড়ালেন কাঁকসা ব্লক তৃণমূল সভাপতি

উখড়া চেম্বার অব কমার্সের পক্ষে সীতারাম বর্ণমাল জানান বাস পরিষেবা চালু হওয়ায় সাধারণ মানুষের পাশাপাশি উপকৃত হবে ব্যবসায়ীরাও । তিনি বলেন এতদিন সরাসরি কলকাতা যাওয়ার জন্য ছিল একমাত্র ময়ূরাক্ষী ফাস্ট প্যাসেঞ্জার ট্রেন । বাস চালু হওয়ায় এবার থেকে শুধু ট্রেনের মুখাপেক্ষী থাকতে হবে না । বিধায়ক আরও জানান,আগামীদিনে এই বাস পরিষেবা ভালো ভাবে কার্যকরী হলে এখন থেকে এসি বাস পরিষেবা ও শুরু করা হবে ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad