Type Here to Get Search Results !

বর্ধমান পৌরসভার সহ প্রশাসককে সরানোর দাবিতে টায়ার জ্বালিয়ে পথ অবরোধ করে বিক্ষোভ


নিজস্ব প্রতিনিধি:- সদ্য নিযুক্ত বর্ধমান পৌরসভার সহ প্রশাসক আইনুল হককে তার পদ থেকে সরাতে হবে, এই দাবীতে বর্ধমান পৌরসভার ৩৫ টি ওয়ার্ডেই আন্দোলনে নামলো তৃণমূল কংগ্রেস কর্মী সমর্থকরা। যদিও এদিন তাদের হাতে তৃণমূল কংগ্রেসের কোনো দলীয় পতাকা ছিল না।শনিবার বিকেল চারটে থেকে পাঁচটা পর্যন্ত শহরের বিভিন্ন জায়গায় পথ অবরোধ ও বিক্ষোভ দেখায়।পাশাপাশি জাতীয় সড়কেও অবরোধ করা হয়।২ নম্বর জাতীয় সড়কের রথতলায় পথ অবরোধ করা হয় টায়ার জ্বালিয়ে। জিটি রোডের কার্জনগেট ও পুলিশ লাইনে অবরোধ করা হয়। 

এখানে উল্লেখ্য গত ১৭ আগষ্ট বর্ধমান পৌরসভায় পাঁচ সদস্যের প্রশাসনিক বোর্ড গঠন হয়। তাতে পৌরসভার  সহ  প্রশাসক হিসাবে আইনুল হকের নাম ঘোষণা হয়। এর পর থেকেই  তৃণমূল কংগ্রেসের একাংশ বিক্ষোভে সামিল হয়।  বিক্ষোভকারিদের দাবি,  আইনুল হক সিপিএমের আমলে তৃণমূল কর্মীদের উপর অকথ্য অত্যাচার চালিয়েছে।  তাকে বর্ধমানের তৃণমূল কর্মীরা মানতে পারবে না।  আইনুল হককে এই পদ থেকে না সরানো পর্যন্ত এই আন্দোলন চলবে বলে জানিয়েছে আন্দোলনরত তৃণমূল কর্মীরা।

আরো পড়ুন:- উদ্বোধন হলো উখড়া-কলকাতা SBSTC বাস পরিষেবার 

বর্ধমান পুরসভার পুর সহ প্রশাসকের পদে  নিযুক্ত হবার পর থেকেই  প্রাক্তন পৌরপ্রধান আইনুল হকের অপসারণের দাবিতে গত তিনদিন পুরসভায় বিক্ষোভ দেখান শাসকদলের নেতা কর্মীদের একাংশ।  তাদের দাবি, বাম জমানায় উনি অনেক অত্যাচার অবিচার করেছেন। তাই ওনাকে সরিয়ে দিতেই হবে। এই বিক্ষোভে জি টি রোডে যান চলাচল ব্যাহত হয় কিছু সময়ের জন্য।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad