Type Here to Get Search Results !

'২০২৪ এ সুট,বুট নয়, দিল্লি পৌঁছাবে বাংলার হাওয়াই চটি' - পাণ্ডবেশ্বরের সম্বর্ধনা সভায় এ কথা বললেন যুব তৃণমূল কংগ্রেসের রাজ্য সভানেত্রী সায়নী ঘোষ


সংবাদদাতা, পাণ্ডবেশ্বর :- বিধানসভায় দারুন খেলেছি, লোকসভায় আরও ভাল খেলব । 2024 এ সুট,বুট নয় দিল্লি পৌঁছাবে বাংলার হাওয়াই চটি , রবিবার পাণ্ডবেশ্বরের বাকোলায় সম্বর্ধনা সভায় এ কথা বলেন যুব তৃণমূল কংগ্রেসের সদ্য দায়িত্বপ্রাপ্ত রাজ্য সভানেত্রী সায়নী ঘোষ । যুব-র সভানেত্রী নির্বাচিত হওয়ার পর রবিবার তিনি প্রথম জেলা সফর শুরু করেন । প্রথম দিন সফর সূচিতে ছিল পশ্চিম বর্ধমান জেলা । বিভিন্ন জায়গায় দলীয় অনুষ্ঠানে যোগ দিয়ে দু'টো পনেরো নাগাদ তিনি পৌঁছায় পাণ্ডবেশ্বর বাকোলায় । 

স্থানীয় সুভাস কলোনির 'রক্তকরবী' মুক্তমঞ্চে এদিন দলের পক্ষ থেকে আয়োজন করা হয়েছিল সায়নী ঘোষের সংবর্ধনা সভা । উপস্থিত ছিলেন শ্রমিক সংগঠন আইএনটিটিইউসি জেলা সভাপতি অভিজিৎ ঘটক, তৃণমূল জেলা নেতা ভি-শিবদাশন পাণ্ডবেশ্বর এর বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী সহ অন্যরা ।

এদিনের অনুষ্ঠানে সায়নী ঘোষ কে দেখার জন্য তৃণমূল কর্মীদের ভিড় ছিল চোখে পড়ার মতো । প্রথমেই মঞ্চে সায়নী ঘোষ কে সম্বর্ধনা দেন বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী । বক্তব্য রাখার সময় শুরুতেই সায়নী বলেন আসানসোল কেন্দ্রে বিধানসভা ভোটে হেরেছি ঠিকই, তবে এখানকার মানুষের হৃদয় আমার মন জয় করে নিয়েছে । তাই যুবর দায়িত্ব পাওয়ার পর জেলা সফরের সূচনা করলাম পশ্চিম বর্ধমান জেলা থেকেই । বলেন সদ্যসমাপ্ত বিধানসভা ভোটে বাংলা দখল করতে কোন কশুর করেনি বিজেপি । কুৎসা ফেক নিউজ অর্থের বিনিময়ে তারা বাংলা দখল করতে চেয়েছিল ।



বাংলার মানুষ তাদের উপযুক্ত জবাব দিয়ে বাংলা ছাড়া করেছে । তিনি বলেন বিধানসভায় আমাদের শ্লোগান ছিল 'খেলা হবে' । সেই খেলায় আমরা শুধু জিতেছি তা নয় দারুণ খেলেছি । 2024 সালের লোকসভা ভোটে আমরা আরো ভালো খেলব । আগামী লোকসভা ভোটে 'সুট বুট নয়, দিল্লি পৌঁছাবে বাংলার হাওয়াই চটি ।' বলেন আগামী প্রধানমন্ত্রী হিসাবে দেশের মানুষ মমতা ব্যানার্জিকে চাইছেন । দিল্লি থেকে আর বাংলার নিয়ন্ত্রণ নয় এবার থেকে বাংলা দিল্লি নিয়ন্ত্রণ করবে । 

আরো পড়ুন:- 'রাজ্যে তো খেলা হলো,আপনারা খেললেন,এবার ত্রিপুরাতে খেলা হবে' -  পানাগড় এ বললেন সায়নী ঘোষ 

এদিনের সভায় প্রায় 500 কর্মী সমর্থক নিয়ে তৃণমূলে যোগ দেন পাণ্ডবেশ্বর বিজেপি নেত্রী সোনালী গিরি। তার হাতে তৃণমূলের দলীয় পতাকা তুলে দেন সায়নী দেবী । সম্প্রতি যুব তৃণমূল কর্মী দিলীপ তুড়ি খুন হন । এদিন সভামঞ্চে সায়নী দেবী তার স্ত্রী স্বপ্না তুড়ি-র হাতে এক লক্ষ টাকার চেক তুলে দেন ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad