Type Here to Get Search Results !

আসানসোল পৌরনিগমের প্রশাসক বোর্ডে রদবদল



নীলেশ দাস, আসানসোল :-পশ্চিম বর্ধমানে সাংগঠনিক রদবদল হবার পর আসানসোল পৌর প্রশাসক বোর্ডের চার সদস্যকে সরিয়ে নতুনদের আনা হল। প্রশাসক বোর্ডের সদস্য অভিজিৎ ঘটক, পূর্ণশশী রায়, অঞ্জনা শর্মা, ও তাবাসুম আরা কে সরিয়ে দেওয়া হয়েছে বলে জানা গেছে পৌরনিগম সুত্রে।

গত সোমবার তৃণমূলের সাংগঠনিক স্তরে রদ বদলের পর। মঙ্গলবার নতুন করে আসানসোল পৌরনিগমের প্রশাসক বোর্ডে রদবদল করা হলো। মঙ্গলবার এই মর্মে রাজ্য সরকারের তরফে বিজ্ঞপ্তি প্রকাশ করে বলা হয়েছে। পৌরনিগমের প্রশাসক বোর্ডের চারজন সদস্য অভিজিৎ ঘটক, পূর্ণশশী রায়, তাবাসুম আরা ও অঞ্জনা শর্মা কে সরিয়ে দেওয়া হয়েছে। তাদের পরিবর্তে নতুন করে আসানসোল পৌর নিগমের প্রশাসক বোর্ডে আনা হয়েছে তিন জনকে। 

আরো পড়ুন:-পশ্চিম বর্ধমান জেলার সংঘটনের রদবদলে উচ্ছাসে ভাসলেন আসানসোলের তৃণমূলের শ্রমিক সংগঠন

জানা গিয়েছে পুনরায় আসানসোল পৌরনিগমের প্রশাসক বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে অমরনাথ চ্যাটার্জিকে। ভাইস চেয়ারম্যান করা হয়েছে বিবি কলেজের অধ্যক্ষ অভিতাভ বাসু ও মানস দাসকে। পাশাপাশি মীর হাসিম, দিব্যেন্দু ভগৎ, শ্যাম সোরেন ও সমাজসেবী চন্দ্রশেখর কুন্ডুকে প্রশাসক বোর্ডের সদস্য হিসাবে নিয়োগ করা হয়েছে সরকারের পক্ষ থেকে। এদিন এই প্রসঙ্গে আসানসোল পৌরনিগমের প্রশাসক বোর্ডের প্রশাসক অমরনাথ চ্যাটার্জী বলেন এক ব্যাক্তি এক পদকে সামনে রেখে ওনাদের অব্যাহত দেওয়া হয়েছে। ওনাদের অন্যজয়গায় বসিয়ে এই জায়গায় নতুন মুখকে আনা হয়েছে।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad