Type Here to Get Search Results !

বেআইনী টোটোর বিরুদ্ধে আরটিওর দ্বারস্থ আইএনটিটিইউসির নেতা রাজু আলুয়ালিয়া


নীলেশ দাস,আসানসোল:-অটো ও টোটো নিয়ে এবার আরটিওর দ্বারস্থ হলো আইএনটিটিইউসি। প্রসঙ্গত অটো ও টোটো নিয়ে দীর্ঘদিন ধরেই ঝামেলা চলছে আসানসোল জুড়ে। আর তাই বুধবার বেআইনী টোটোর বিরুদ্ধে আরটিওর দ্বারস্থ হলেন আইএনটিটিইউসি নেতা রাজু আলুয়ালিয়া। এই সংগঠনের দাবি যে সমস্ত বেআইনি টোটো রয়েছে রাস্তায় চলাচলের জন্য তাদের কোনো বৈধ কাগজপত্র নেই। 

পাশাপাশি তিনি আরো বলেন টোটো চালকেরা সবসময় অটো চালকদের সাথে রাস্তায় ঝামেলায় জড়িয়ে পড়ে। আর এই সমস্ত বিষয় নিয়েই এদিন তার সঙ্গে কথাবার্তা হয় আর টি ও সাহেবের। তিনি অবিলম্বে টোটো শোরুমকে বন্ধ রাখার জন্য আবেদন জানান আরটিওর কাছে।

আর এই বেআইনি টোটোর প্রসঙ্গে রাজু আলাওয়ালিয়া বলেন,আসানসোল শিল্পাঞ্চলে অনেক বেআইনি টোটো এবং ই- রিক্সার শোরুম খুলে গেছে। তাদের কাছে সরকারি কোনো অনুমোদন নেই,তারা বেকার ছেলেদের কাছ থেকে টাকা নিয়ে ই - রিক্সা বা টোটো বিক্রি করছে। তারা কোন রাস্তায় চালাবে কোনো কিছু বলছে না। আর এই কারণের জন্য যেখানে অটো চলছে সেখানে ঢুকে যাচ্ছে টোটো। আর এর জেরেই ঝামেলা তৈরি হচ্ছে অটো ও টোটো চালকদের মধ্যে। আর তাই ঝামেলা যাতে না হয় তার জন্যেই এদিন তিনি আর টি ওর সাথে কথাবার্তা বলেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad