Type Here to Get Search Results !

ভাতারে সেনা জওয়ানের বাড়িতে চুরির ঘটনায় ৩ জন কে গ্রেপ্তার করলো পুলিশ


নিজস্ব প্রতিনিধি:- পূর্ব বর্ধমানের ভাতারের রামকৃষ্ণপল্লিতে সেনা জওয়ানের বাড়িতে চুরির ঘটনায় ৩ জন গ্রেপ্তার করলো পুলিশ। ধৃতদের নাম আলম শেখ, নাসিরউদ্দিন শেখ ও মহম্মদ সাকিম। কাটোয়ার করজগ্রামের আলম ও নাসিরউদ্দিনের বাড়ি। অপরজনের বাড়ি বর্ধমান স্টেশন এলাকায়। রবিবার গভীর রাতে  ভাতারের রবীন্দ্রপল্লিতে সন্দেহজনকভাবে ঘোরাঘুরির সময় পুলিস তাদের ধরে। চুরির কথা ধৃতরা কবুল করেছে বলে পুলিসের দাবি। 

আরো পড়ুন:- ১৮ বছরের আইনি লড়াই শেষে অবশেষে নিজের জমি ফেরত পেলেন কাঁকসার রেলপারের এক বাসিন্দা

বিভিন্ন জায়গায় চুরিতে তারা জড়িত বলে ধৃতদের জিজ্ঞাসাবাদ করে জেনেছে পুলিস। তাদের সঙ্গে আরও কয়েকজন জড়িত বলে পুলিসের অনুমান। সোমবার ধৃতদের বর্ধমান আদালতে পেশ করা হয়। চুরির মালপত্র উদ্ধারের জন্য এবং বাকি জড়িতদের হদিশ পেতে ধৃতদের ৭ দিন নিজেদের হেফাজতে নিতে চেয়ে আদালতে আবেদন জানায় পুলিস। ধৃতদের ৫ দিনের পুলিসি হেফাজত মঞ্জুর করেন সিজেএম। 

রামকৃষ্ণপল্লির বাসিন্দা স্নেহাংশু ঘোষ বর্তমানে অরুণাচল প্রদেশে কর্মরত রয়েছেন। দুই শিশু সন্তানকে নিয়ে বাড়িতে থাকেন তাঁর স্ত্রী তাপসী ঘোষ। গত ১৯ জুলাই ঘর তালাবন্ধ রেখে তিনি ভাতার থানার নর্জায় বাপেরবাড়িতে যান। ৫ আগস্ট রাতে তালা ভেঙে ঘর থেকে কয়েক ভরি সোনার গয়না, ২৫-৩০ হাজার টাকা, সমস্ত বাসনপত্র ও দামি শাড়ি নিয়ে চম্পট দেয় দুস্কৃতিরা । পরেরদিন সকালে স্থানীয় এক বাসিন্দা ফোন করে তাঁকে চুরির কথা জানান। সেদিনই তিনি থানায় অভিযোগ দায়ের করেন।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad