Type Here to Get Search Results !

অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করতে এসে বিক্ষোভের মুখে পড়লেন ইসিএলের আধিকারিকরা


সোমনাথ মুখার্জী,অন্ডাল:- দীর্ঘদিন ধরে ইসিএলের বিদ্যুৎ ব্যবহার করে আসছেন অন্ডালের ময়রা কলিয়ারী এলাকার প্রায় হাজার খানেক মানুষ । স্থানীয় বাসিন্দা দীনেশ মহাত, কারু মিঞা রা জানান, তারা দীর্ঘদিন ধরে এই এলাকায় বসবাস করছেন । ইসিএল এলাকায় বসবাসের জন্য  এলাকাবাসীর পানীয় জল ও বিদ্যুতের ব্যবস্থা করবে  ইসিএল  এমনটাই স্থানীয় সূত্রে জানা যায়  । 

এই ব্যাপারে  স্থানীয়দের হয়ে তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠনের ময়রা কোলিয়ারির তৃণমূলের শাখা সেক্রেটারি সুব্রত দাস জানান ,এই এলাকার মানুষ এতদিন যেভাবে ইসিএলের তরফে জল ও বিদ্যুৎ পেয়েছে সেটা যেন বজায় থাকে, নইলে এলাকায় অশান্তি বাড়বে,বাড়বে অসামাজিক কার্যকলাপ।  তাই এলাকায় শান্তি রক্ষার্থে ময়রা কোলিয়ারির তৃণমূলের তরফে ইসিএলের কাছে একটা স্মারকলিপিও দেওয়া হয় ।

ইসিএল এলাকায় ইসিএলের জায়গায় ইসিএলের কর্মী ছাড়াও বহু মানুষ বসবাস করে আসছেন । কিন্তু ইদানীং ইসিএলের  বিদ্যুৎ অবৈধভাবে যারা  সংযোগ  নিয়েছেন সেই বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন  করার  উদ্যোগ নিয়েছে  ইসিএল । ঠিক এ রকমই সোমবার অন্ডালের মইরা কোলিয়ারি এলাকায় যারা ইসিএলের বিদ্যুৎ অবৈধভাবে সংযোগ করেছেন সেই বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করতে  ইসিএল পদক্ষেপ নেয়  । 

আরো পড়ুন:- ভাতারে সেনা জওয়ানের বাড়িতে চুরির ঘটনায় ৩ জন কে গ্রেপ্তার করলো পুলিশ

বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করতে ইসিএলের আধিকারিকরা এলে তাঁদের বাধা দেয় স্থানীয় বাসিন্দারা  ।  স্থানীয়দের বাধার সম্মুখীন হয়ে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করতে এসে ফিরে যায় ইসিএলের আধিকারিকরা। এ ব্যাপারে ইসিএলের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad