Type Here to Get Search Results !

বেলকাশ গ্রাম পঞ্চায়েতের বন্যা কবলিত মানুষদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হল যুব তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে


নিজস্ব প্রতিনিধি:- বেলকাশ অঞ্চল তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সেখ হালিমের উদ্যোগে বর্ধমান ১ পঞ্চায়েত সমিতির বেলকাশ গ্রাম পঞ্চায়েতের ধরম পুর এলাকায় বন্যা কবলিত মানুষদের হাতে খাদ্য সামগ্রী তুলে দিলো ধরম পুর তৃণমূল যুব কংগ্রেস কমিটি।

এদিন প্রায় সারে চার শতাধিক বন্যা কবলিত পরিবারের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন তারা।সেখ হালিম ছাড়াও এদিনের খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেলকাশ গ্রাম পঞ্চায়েত প্রধান জাহানারা খাতুন, উপ প্রধান মানিক নন্দী সহ অন্যান্যরা।

অবিরাম বৃষ্টি কারনে জলমগ্ন গোটা ধরম পুর এলাকা।বর্ষার কারণে কর্মহীন হয়ে আছেন বেলকাশ গ্রাম পঞ্চায়েতের ধরম পুর এলাকার কয়েক হাজার মানুষ। এই অসহায় মানুষদের পাশে দাঁড়াতে সেখ হালিমের উদ্যোগে মঙ্গলবার খাদ্য সামগ্রী তুলে দেন তিনি।

বেলকাশ অঞ্চলের যুব সভাপতি সেখ হালিম বলেন অবিরাম বৃষ্টির কারনে যে জলমগ্ন হয়ে পড়েছে সেই সমস্ত মানুষদের পাশে থাকতে নিজের উদ্যোগে এই খাদ্য সামগ্রী দিলাম।কারণ গোটা রাজের বিভিন্ন এলাকায় যেমন জলমগ্ন হয়েছে সব জায়গায় সরকারের উদ্যোগে দেওয়া সম্ভব নয়। 

আরো পড়ুন :-

তাই সকলের পাশে থাকতে আজকের এই খাদ্য সামগ্রী বিতরণ। আগামী দিনেও মানুষের পাশে থাকতে এই ধরনের অনুষ্ঠান করা হবে বলে জানান সেখ হালিম।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad