Type Here to Get Search Results !

হঠাত্‍ হুড়মুড়িয়ে ধসে পড়ল গাছ, পাথর, অল্পের জন্য প্রাণরক্ষা ১৪ যাত্রীর


ওয়েব ডেস্ক:- হঠাত্‍ হুড়মুড়িয়ে ধসে পড়ল গাছ, পাথর, মাটি, অল্পের জন্য প্রাণরক্ষা ১৪ যাত্রীর। গত কয়েকদিন ধরেই বৃষ্টি হচ্ছে উত্তরাখণ্ডে। আর তার জেরেই ঘটল বিপত্তি। অল্পের জন্য রক্ষা পেল বাস।শুক্রবার উত্তরাখণ্ড(Uttarakhand)-র নৈনিতালে অল্পের জন্য ভয়াবহ দুর্ঘটনা থেকে রক্ষা পায় একটি যাত্রীবোঝাই বাস। আচমকাই সামনে হুড়মুড়িয়ে নেমে আসতে থাকে পাথর। বাসের চালক কোনও মতে ব্রেক কষে দাঁড় করাতেই ঠিক বাসের সামনেই নামে ভূমিধস।ভিডিওতে দেখা যাচ্ছে বাস এর সামনেই ঘটল ভুমি ধস। 

ওপর থেকে হুড়মুরিয়ে পড়ল বড় বড় পাথর, গাছ এবং কাদা। উত্তরাখণ্ডে পাহাড়ি রাস্তা এমনিতেই ভয়ঙ্কর । পাহাড়ের গা বেয়ে আসতে হয় ,আবার পাশেই বড় খাদ। তারমধ্যে গত কয়েকদিন টানা বৃষ্টির জেরে আলগা হয়েছে পাহাড়ের ভুমি।আর সেই কারণেই বিপত্তি। ধসে পড়ল গাছ, পাথর এবং কাদা। বাসটি একটু এগিয়ে দাড় করাতেই এই বিপত্তি। অল্পের জন্য প্রানরক্ষা হল বাসে থাকা সমস্ত যাত্রীদের।যাত্রীরা হাতে ব্য়াগ নিয়ে বাস থেকে নেমে পড়েন ও পিছন দিকে দৌড়তে থাকেন। বাসের চালককেও দেখা যায়, রিভার্সে বাসটিকে ধসের জায়গা থেকে কিছুটা পিছিয়ে আনতে।যদিও গতকালের ঘটনায় কোনও হতাহতের খবর মেলেনি।


চালক যদি বিপদ বুঝে সঠিক সময়ে ব্রেক না কষতেন, তবে গোটা বাসটিই খাদে গিয়ে পড়ত।তাতে যাত্রীদের বাঁচার সম্ভাবনাও ছিল না। কিন্তু চালকের বিচক্ষণতায় সকল যাত্রীর প্রাণ রক্ষা পেয়েছে।লাগাতার ধসের জেরে বন্ধ হয়ে গিয়েছে রাস্তাটি।



Tags

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad