Type Here to Get Search Results !

সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগে ধৃত দুজনকে দুর্গাপুর মহকুমা আদালতে পেশ করলো বুদবুদ থানার পুলিশ

তনুশ্রী চৌধুরী,কাঁকসা:- এক যুবককে সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে প্রতারণার অভিযোগে ধৃত দুজনকে বুধবার দুর্গাপুর মহকুমা আদালতে পেশ করে বুদবুদ থানার পুলিশ।বুদবুদ থানার পুলিশ সূত্রে খবর  মঙ্গলবার অশোক বার ও বাবলু দত্ত একটি আর্মি লেখা গাড়ি করে উত্তরপ্রদেশের বালিয়ার বাসিন্দা দীনেশ সাহানি নামের এক যুবককে সেনাবাহিনীর চাকরি পাইয়ে দেওয়ার নাম করে তাকে পানাগড় সেনাছাউনির এক নম্বর গেটের সামনে নিয়ে এসে ঘোরাঘুরি করে।

সেনা জওয়ান দের সন্দেহ হলে তারা পানাগড় সেনা ছাউনির গোয়েন্দা দপ্তর কে বিষয়টি জানালে। পানাগড় সেনা ছাউনির আধিকারিকরা এবং সেনা গোয়েন্দা দপ্তরের আধিকারিকরা জিজ্ঞাসাবাদ শুরু করেন। অশোক বার ও গাড়িচালক বাবলু দত্তকে জিজ্ঞাসাবাদ করার পর তারা জানতে পারেন দিনেশ সাহানি নামের ওই যুবককে সেনাবাহিনীর গার্ডের চাকরি পাইয়ে দেওয়ার নাম করে তাকে সেনাবাহিনীর নকল ডিপেন্ড কার্ড বানিয়ে দেওয়া হয়। এমনকি সেনায় চাকরি করার জন্য যে বন্ড পেপারে সই করানো হয় চাকরি প্রার্থীদের। সেই বন্ড পেপারের নকল কাগজ তৈরি করে তাতে দিনেশ সাহানি কে ভরসা দেওয়া হয় তার চাকরির পাকা হয়ে গেছে বলে।

অভিযোগ,মঙ্গলবার চাকরির স্থান পরিদর্শনের নাম করে তাকে পানাগড় সেনা ছাউনির ১ নম্বর গেটের সামনে নিয়ে আসা হয়।জানা গেছে দিনেশ সাহানি উত্তরপ্রদেশের বালিয়ার বাসিন্দা। কোলকাতায় রাজারহাটে তার মামার বাড়ি রয়েছে। মামার বাড়ি আসা যাওয়ার সূত্রে দক্ষিণ ২৪ পরগনার গড়িয়ার বাসিন্দা পীযূষ কান্তি ঘড়াই এর সাথে তার পরিচয় হয়। অভিযোগ সেখানে দীনেশ সাহানি কে সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নাম করে মোটা অংকের রফা হয় ।

সূত্রের খবর, কথা ছিল চাকরিতে যোগ দেওয়ার পরই মোটা অংকের টাকা দেবে দীনেশ সাহানি।সেইমতো দীনেশ সাহানি কে কাজের জায়গা দেখানোর জন্য পীযুষ কান্তির সাগরেদ অশোক বার কোলকাতা থেকে বুদবুদে দীনেশ সাহানিকে নিয়ে এসে বুদবুদের এক প্রাক্তন সেনা কর্মীর গাড়ি ভাড়া করে পানাগড় সেনা ছাউনির গেটের সামনে নিয়ে আসে।জিজ্ঞাসাবাদের পর পানাগড় সেনা ছাউনির আধিকারিকরা ও সেনা ছাউনির গোয়েন্দা দপ্তরের আধিকারিকরা অশোক বার ও গাড়ির চালক বাবলু দত্তকের বুদবুদ থানার পুলিশের হাতে তুলে দেয়।

বুদবুদ থানায় দীনেশ সাহানি প্রতারণার অভিযোগ দায়ের করলে। অভিযোগের ভিত্তিতে বুদবুদ থানার পুলিশ দক্ষিণ ২৪ পরগনার বাসিন্দা অশোক বার ও গাড়ির চালক মানকরের বাসিন্দা বাবলু দত্তকে গ্রেফতার করে বুধবার দুর্গাপুর মহকুমা আদালতে বুধবার পাঠায়।এই চক্রের সাথে আর কেউ জড়িত আছে কিনা তার তদন্তে নেমেছে বুদবুদ থানার পুলিশ।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad