Type Here to Get Search Results !

ভ্যাকসিন নিয়ে রাজনীতির করা হচ্ছে বলে তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ বিজেপির

নীলেশ দাস,আসানসোল :-  ভ্যাকসিন নিয়ে রাজনীতির করার অভিযোগ তৃণমূল নেতা কর্মীদের বিরুদ্ধে। এমনই অভিযোগ করলো বিজেপি।সূত্রের যে আসানসোল পৌরনিগমের ১৬নম্বর ওয়ার্ডের  বাসিন্দাদের সবনপুর প্রাইমারি স্কুলে সোমবার,মঙ্গলবার অর্থাৎ আজ ও কাল দুই দিন۔ ক্যাম্পের মাধ্যমে করোনা টিকা দেয়া হবে। সেইমতো সকাল থেকে ১৬নম্বর ওয়ার্ডের মানুষেরা করোনা টিকা নেয়ার জন্য আধার কার্ড নিয়ে লাইন দিয়ে দাঁড়িয়ে থাকে।

এর পর বেলা গড়ানোর পরে স্কুলের ক্যাম্পে টিকা কর্মীদের কোনো দেখা নেই,এরপর টিকা নিতে আসা মানুষেরা বলেন আমরা গরিব মানুষ ভ্যাকসিন নিতে এসেছি সকাল থেকে লাইন দাঁড়িয়ে।কিন্তু ভ্যাকসিন পেলাম না,মানুষের জীবন নিয়ে খেলা হচ্ছে ভ্যাকসিন সবারই দরকার। আবার কেউ কেউ বলছে যে এখানে ভ্যাকসিন۔দেয়ার ম্যাসেজ ফোনে আছে সেই মতোই আমরা এসেছি।

এই বিষয়ে স্থানীয় তৃনমুল নেতা বিমান দত্ত বলেন যে ভ্যাকসিন ক্যাম্প হবে তবে সোমবার ও মঙ্গলবারটা কোনো কারণ বসত বাতিল হয়েছে। এবং۔ ভ্যাকসিন ক্যাম্প হবে এবং সাধারণ মানুষ সবাই টিকা পাবে।এইটা বিরোধী নেতারা হাওয়া গরম করার জন্য মিথ্যে বলেছে।কারণ এখন এই ভ্যাকসিনের নাম শুনলে মানুষ দূর থেকে ছুটে চলে আসছে এমন অবস্থা হয়ে আছে।আমরা অনুরোধ করবো সেইসব নেতা দের বলবো যে এই সময় মানুষ কে বিভ্রান্ত করবেন না।প্রচার করুন মানুষকে বলুন ভালো তো কিন্তু সঠিক টা প্রচার করুন এটা তো সবার ভালো হবে।আমরা চাই মানুষ যত তাড়াতাড়ি ভ্যাকসিন পাক।

ওপর দিকে স্থানীয় বিজেপি নেতা সত্যজিৎ দাস বলেন, যে আমি আমার গ্রামের মানুষদের বলি যে ভ্যাকসিনের জন্য আগে থেকেই রেজিস্টিশন করতে সেইমতো মানুষকে জাগ্রত করি এবং পৌর নিগম থেকে আমার কাছে একটা লিস্ট আসে,কবে কোথায় ভ্যাক সিন ক্যাম্প হবে সেই মতো সোম বার আর মঙ্গলবার দুই দিন করোনা টিকা দেয়া হবে।এইবার আমার গ্রামের মানুষদের যারা রেজিস্টেশন করেছে তারা যায়  কিন্তু ভ্যাকসিন ক্যাম্প হয়নি এবং তৃণমূল কংগ্রেস এইটা বিভ্রান্তি সৃষ্টি করছে।মানুষের ভোটে তারই ক্ষমতায় এসেছে কিন্তু মানুষকে ভ্যাকসিন দেয়া হচ্ছে না।তাই আগামী যেকোনো নির্বাচনের সময় ১৬নম্বর ওয়ার্ডের বাসিন্দারা তারা ঠিক সময় ভোট দিয়ে উত্তর দিয়ে দেবে তৃণমূলকে।

আরো পড়ুন :-

তৃণমূলের নেতাদের রাগ যে ভ্যাকসিন নিতে কোনো বিজেপি নেতা সাধারণ মানুষদের পাঠিয়েছে।তবে এদের ভ্যাকসিন দেবো না।এইসব নেতা দের আমি বলবো যে দাদা আগে নিজের গ্রাম পাড়ার মানুষদের দেখুন তারপর রাজনীতি করবেন। সাধারণ মানুষ যদি জীবনে বেঁচে থাকে তবে রাজনীতি নিশ্চিত হবে।রাজনীতি করার অনেক সময় আছে কিন্তু মানুষের জীবনে এখন করোনার ভ্যাকসিন দরকার।তাই এই ভ্যাকসিন নিয়ে রাজনীতি করবেন না।আর আজ এই দুর্নীতির কারণে বাংলার  মানুষরা ঝাড়খণ্ডে গিয়ে ভ্যাকসিন নিয়ে আসছে।শেষ পর্যন্ত কুলটি থানার চৌরঙ্গি ফাঁড়ির পুলিশ গিয়ে ভ্যাকসিন ক্যাম্প বাতিলের কথা বললে লাইনে দাঁড়িয়ে থাকা সাধারণ মানুষজন সবাই বাড়ি ফিরে যান।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad