Type Here to Get Search Results !

আজ আবার উত্তপ্ত হল খাগড়াগড় এলাকা শাসক দলের গোষ্ঠীদ্বন্দের জেরে


নিজস্ব প্রতিনিধি:- গতকালকের পর আজ আবার উত্তপ্ত হল খাগড়াগড় এলাকা শাসক দলের গোষ্ঠীদ্বন্দের জেরে।এলাকায় মেহবুব রহমান তথা শেখ ফিরোজের অনুগামী মহম্মদ হোসেনের দাবি,গতকাল পুলিশের নির্দেশে ওই কার্যালয় বন্ধই ছিল। রাতে কিছু দুস্কৃতী কার্যালয়ের তালা ভেঙে লণ্ডভণ্ড করে বলে অভিযোগ। দুয়ারে সরকার প্রকল্পে মানুষের সাহায্যের জন্য রাখা নথিপত্র নষ্ট করে।এরা বারবার এলাকার শান্তি নষ্ট করছে।এলাকার বাসিন্দা পিয়ারী বিবি অভিযোগ ওরা রান্না খাওয়া করতে বাধা দিচ্ছে।এই গুন্ডামি অসহ্য হয়ে উঠছে।আমরা শান্তি চাই।

অন্যদিকে, বিরোধী গোষ্ঠীর মহম্মদ ইনসানের দাবি, এসব মিথ্যা অভিযোগ।  তার পালটা দাবি, এলাকার যাবতীয় অশান্তির মূলে শেখ ফিরোজ, তার অনুগামী শেখ হোসেন সহ তার দলবল। ওরাই উলটে মেয়েদের নিয়ে এসে মারধোর,চড় থাপ্পড় মেরেছে।এছাড়া ক্লাব নিয়ে তার অনেক অভিযোগ। ক্লাবে বেনিয়ম ও আর্থিক অনিয়ম চলছে বলেও তার দাবি।

এলাকায় পুলিশ রয়েছে। বারবার এলাকা উত্তপ্ত হয়ে ওঠায় এলাকার মানুষ তিতিবিরক্ত। তারা এই অশান্তির অবসান চান।অন্যদিকে, পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের মুখপাত্র প্রসেনজিৎ দাস জানান,এই ঘটনা স্থানীয় ঘটনা।এর সাথে দলের কোনো যোগ নেই।এটা গোষ্ঠীকোন্দলের ব্যাপার নয়।ক্লাবের ব্যাপার হতেও পারে। এলাকায় কোন গোষ্ঠী নেই।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad