Type Here to Get Search Results !

Memari:স্ত্রীকে খুন করার পর একই ছুরি দিয়ে নিজের গলা কেটে আত্মহত্যার চেষ্টা স্বামীর

নিজস্ব প্রতিনিধি:- গলা কেটে দিয়ে স্ত্রীকে খুন করার পর একই ছুরি দিয়ে নিজের গলা কেটে আত্মহত্যার চেষ্টা স্বামীর।পূর্ব বর্ধমানের মেমারিতে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।পারিবারিক সমস্যা নিয়ে বাকবিতণ্ডা চালার সময়ে গলায় ধারালো ছুরি চালিয়ে স্ত্রীকে খুন করার পর নিজের গলা কেটে আত্মহত্যার চেষ্টা করলো স্বামী।

বৃহস্পতিবার সন্ধ্যায় চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটে  মেমারি পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের কাশিয়ারা সোমেষপুর এলাকায় । মৃতার নাম সেরিনা বিবি (৩৩)। স্বামী সাদ্দাম খান ওরফে জুমানকে  আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ময়নাতদন্তের জন্য বধূর মৃতদেহ রাতেই পাঠানো হয় বর্ধমান মেডিকেল কলেজের পুলিশ মর্গে । 

দম্পতির একটি পুত্র ও একটি কন্যা সন্তান রয়েছে ।দম্পতির মধ্যে বনিবনা ছিল না । সাদ্দাম খান কর্মসূত্রে বাইরের রাজ্যে থাকতেন । বৃহস্পতিবারই সাদ্দাম মেমারির কাশিয়াড়া সোমেষপুরের বাড়িতে ফেরেন । পারিবারিক সমস্যা নিয়ে সেরিনা বিবি ও  তাঁর স্বামী সাদ্দাম খানের মধ্যে অশান্তি বাঁধে। 

আরো পড়ুন :-

অভিযোগ ওই সময়ে হঠাৎই  ধারালো ছুরি দিয়ে সাদ্দাম তাঁর স্ত্রী  সেরিনার গালা কেটে দেয় । এমনকি সেরিনার পেটেও ছুরি ঢুকিয়ে দেয় সাদ্দাম । বাড়িতেই মৃত্যু হয় সেরিনা বিবির ।এরপর  সাদ্দাম ওই ছুরি দিয়ে নিজের গালা কেটে আত্মহত্যার চেষ্টা করে । খবর পেয়ে মেমারি থানায় পুলিশ আশঙ্কাজনক অবস্থায় সাদ্দামকে উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad